Sylhet View 24 PRINT

দুঃখিত মুকুট ভাই

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-১২ ০০:৩১:২৫

অহী আলম রেজা :: সুনামগঞ্জের মুকুটহীন সম্রাট নুরুল হুদা মুুকুট ! রাজনীতিতে সফল জীবনে সুখী ! শেষ বেলায় এসে সুনামগঞ্জের জেলা পরিষদের চেয়ারে বসেছেন। সুনামগঞ্জের জনপ্রতিনিধিরা বিপুলভোটে অভিষিক্ত করেছে।

আপনি বারবার বলেছেন, জননেতা আব্দুস সামাদ আজাদ আপনার রাজৈনৈতিক গুরু। ৭৫ পরবর্তী রাজনীতির বৈরী সময়ে সামাদ আজাদের হাত ধরে আপনি রাজনীতিতে এসেছেন। সম্মান বলেন, ব্যবসা বলেন রাজনীতি বলেন সর্বক্ষেত্রে প্রতিষ্টা পেয়েছেন। সিলেটের ইফতেখার হোসেন শামীম পরে আপনিই সামাদ আজাদের রাজনৈতিক জীবিত উত্তরাধিকার। আপনি নিজেই বলেছেন পায়ের নখ থেকে মাথার চুল পর্যন্ত সামাদ আজাদের কাছে ঋনী। এই ঋন শোধ করবেন।

কবে ঋন শোধ হবে জানি না। তবে, সামাদ আজাদের লোক হিসেবে জগন্নাথপুরের মানুষ আপনাকে খুব ভালোবাসে। যখনই আপনার দুঃসময় তখনই তারা দাড়িয়েছে।

সর্বশেষ জেলা পরিষদ নির্বাচনে সবার আগে জগন্নাথপুরের মানুষ আপনার পাশে দাড়িয়েছে। এখনো আপনার কোনো শুভ সংবাদে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে জগন্নাথপুরের মানুষ। আপনার প্রতি যে জগন্নাথপুরের তরুণ প্রজন্মের কত ভালোবাসা তা আপনি জানেন না? আপনাকে আইকন মনে করে তারা।

১১ জুন আপনি জগন্নাথপুরে আসবেন, আশায় বুক বেঁধেছিল তরুণ প্রজন্ম। আপনে কথা দিয়েছিলেন, কথা রাখেনি। ইফতারে অতিথি হওয়া মুখ্য ছিলনা। সবার মুখে মুখে ছিল আজ জগন্নাথপুরে মুকুট ভাই আসবেন। কিন্তু যখন শোনা গেলো আপনি আসছেন না তখন অসংখ্য তরুণের কালো মুখ দেখেছি। অনেকেই বলতে শুনেছি কি এমন হতো রাজনীতির উর্ধ্বে উঠে মুকুট ভাই আসলে। আমরাতো- মুকুট ভাইকে ভালোবাসি। দুঃখিত মুকুট ভাই ! ভালোবসার এ প্রতিদান?

সিলেটভিউ২৪ডটকম/১২ জুন ২০১৮/ওআরে/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.