আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

'আমি প্রধানমন্ত্রীর গ্রিন সিগনাল পেয়ে মাঠে কাজ করছি'

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-১২ ১৬:৪৭:৩৪

নিজস্ব প্রতিবেদক, জগন্নাথপুর :: সাবেক পররাষ্ট্রমন্ত্রী প্রয়াত জাতীয় নেতা আবদুস সামাদ আজাদের পুত্র আজিজুস সামাদ ডন বলেছেন, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার গ্রিন সিগনাল পেয়ে মাঠে কাজ করছি। তবে কোন অবস্থায় প্রধানমন্ত্রীর নির্দেশ উপেক্ষা করা যাবে না।

তিনি আরো বলেন, সামাদ আজাদকে ব্যবহার করে আজকে যারা রাজনীতিতে প্রতিষ্ঠিত হয়েছেন, তারা সামাদ আজাদকে ভুলে গেলেও তৃণমুলের সাধারণ নেতাকর্মীরা মনে রেখেছেন। যারা দলীয় প্রতীক পেয়ে গেছেন বলে, প্রচার করছেন তাদের বিষয়ে সতর্ক থাকতে হবে। দলীয় প্রতীক নৌকা পাওয়া সহজ নয়।

সোমবার সন্ধ্যায় সুনামগঞ্জের জগন্নাথপুরে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের উদ্যোগে স্থানীয় আবদুস সামাদ আজাদ অডিটরিয়ামে ইফতার মাহফিল ও আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জগন্নাথপুর পৌরসভার মেয়র ও উপজেলা আ'লীগের সহ-সভাপতি আবদুল মনাফের সভাপতিত্বে এবং উপজেলা আ'লীগের যুগ্ম-সম্পাদক মাস্টার সিরাজ উদ্দিন ও পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছালিক আহমদ এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য সৈয়দ সাবির মিয়া, আ'লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান আবদুল হান্নান চৌধুরী সুফি মিয়া, আ'লীগ নেতা নুরুল ইসলাম, পৌর আ'লীগের সদস্য সচিব ও পৌর কাউন্সিলর আবাব মিয়া, দক্ষিণ সুনামগঞ্জ আ.লীগের সহ-সভাপতি জগলুল হায়দার, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নিজাম উদ্দিন ও জগন্নাথপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাবিবুর রহমান প্রমূখ।

এ সময় উপজেলা আ.লীগ নেতা শাহিদুল ইসলাম বকুল, পাটলি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আংগুর মিয়া, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সূত্রধর বীরেন্দ্র, আ.লীগ নেতা সাংবাদিক তাজ উদ্দিন আহমদ, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র-২ সুহেল আহমদ, পৌর কাউন্সিলর দিপক গোপ, আ.লীগ নেতা সালাহ উদ্দিন, জামাল হোসেন, সামাদ আজাদ স্মৃতি সংসদের সভাপতি শাহিন তালুকদার, সাংবাদিক মো.শাহজাহান মিয়া, যুবলীগ নেতা কালী কুমার রায়, আনোয়ার কোরেশী, জহুর মিয়া, সাবুল আহমদ, খলিলুর রহমান, স্বেচ্ছাসেবক লীগ নেতা সিদ্দিকুর রহমান, আমিনুল ইসলাম, ফারুক মিয়া, জাহাঙ্গীর আলম, আক্তার হোসেন, শায়েক আহমদ সহ জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে আসা দলীয় তৃণমুল পর্যায়ের নেতাকর্মীসহ  বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন।


সিলেটভিউ২৪ডটকম/১২ জুন ২০১৮/এসএইচএস/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন