Sylhet View 24 PRINT

সিলেটের সেই রিকশা চালককে খুঁজছে জেলা প্রশাসন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-১৩ ১৩:১৯:৫৬

নিজস্ব প্রতিবেদক :: সততার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপনকারী সেই রিকশা চালককে খুঁজছে সিলেট জেলা প্রশাসন। সততার উপহার স্বরূপ আক্তারুজ্জামান নামের ওই রিকশা চালককে সম্মাননা দিতে চান জেলা প্রশাসক। কিন্তু ঠিকানা জানা না থাকায় তার সাথে যোগাযোগ করতে পারছেন না জেলা প্রশাসনের কর্মকর্তারা।

সিলেট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে সালিক রুমাইয়া সিলেটভিউকে বলেন, রাস্তায় কুড়িয়ে পেয়ে ৮৫ হাজার টাকা ফেরত দিয়ে রিকশা চালক আক্তারুজ্জামান সততার দৃষ্টান্ত স্থাপন করেছেন। তার এই সততায় মুগ্ধ হয়ে জেলা প্রশাসক নুমেরী জামান তাকে সম্মাননা দিতে আগ্রহ প্রকাশ করেছেন। কিন্তু আক্তারুজ্জামানের ঠিকানা না পাওয়ায় তার সাথে যোগাযোগ করা যাচ্ছে না। আক্তারুজ্জামানের ঠিকানা কারো জানা থাকলে ০১৯৪৬-৩৯৫৮৮১ নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ জানান তিনি।

প্রসঙ্গত, গত ১১ জুন জিন্দাবাজারে রাস্তায় ৮৫ হাজার টাকা কুড়িয়ে পান আক্তারুজ্জামান নামের এক রিকশা চালক। এসময় জিন্দাবাজারে দায়িত্বপালনরত ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট এম. সাজ্জাদুল হাসান ও উম্মে সালিক রুমাইয়ার কাছে ওই টাকা জমা দেন তিনি। পরে প্রমাণসাপেক্ষে ওই টাকা প্রকৃত মালিকের হাতে তুলে দেন দুই নির্বাহী ম্যাজিস্ট্রেট।

খেটে খাওয়া একজন রিকশা চালকের এমন সততার খবর প্রশংসা কুড়ায় সর্বমহলে। জেলা প্রশাসনও উদ্যোগ নেয় সৎ ও নিষ্ঠাবান মানুষটিকে সম্মানিত করার।

সিলেটভিউ২৪ডটকম/ ১৩ জুন ২০১৮/ শাদিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.