Sylhet View 24 PRINT

বিয়ানীবাজারে ছিনতাইয়ের ঘটনায় 'বটলা' সেলিমসহ গ্রেফতার ৩

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-১৩ ১৫:৪৮:৩৫

বিয়ানীবাজার প্রতিনিধি :: বিয়ানীবাজার পৌরসভার নিদনপুর এলাকা থেকে গত ১৬ মে অটোরিক্সা যাত্রী এক মহিলার হাতে ছুরিকাঘাত করে টাকা ছিনতাইয়ের ঘটনায় পুলিশ সিলেটে অভিযান চালিয়ে দূর্ধর্ষ ছিনতাইকারী 'বটলা' সেলিমসহ তিন ছিনতাইকারীকে গ্রেফতার করে।

প্রায় ২৬দিন পর প্রযুক্তির সহায়তায় পুলিশ তাদের গ্রেফতার করতে সক্ষম হয়।

এ তিন ছিনতাইকারি আন্তঃ জেলা ছিনতাইকারী গ্রুপের সক্রিয় সদস্য। সিলেট বিভাগের চার জেলায় তাদের শক্ত নেটওয়ার্ক রয়েছে এবং বিভিন্ন জায়গায় তারা ছিনতাই করে।

পুলিশ বুধবার আদালতের মাধ্যমে তিন ছিনতাইকারির দুইজনকে পুলিশ জেল হাজতে প্রেরণ করেছে। এর আগে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে দশটায় গ্রেফতারকৃত ছিনতাইকারি এবং পুলিশী অভিযান নিয়ে নিজ কার্যালয়ে সাংবাদিকদের সাথে কথা বলেন থানা অফিসার ইনচার্জ (ওসি) শাহজালাল মুন্সী।

তিনি বলেন, ঘটনার দিন চার ছিনতাইকারি সকাল সাড়ে ১০টা থেকে বিয়ানীবাজার পৌরশহরে বিচ্ছিন্নভাবে অবস্থান করে। তারা টার্গেট সনাক্ত করে একত্রিত হয়ে ছিনতাই করে বিয়ানীবাজার-চন্দরপুর সড়ক দিয়ে পালিয়ে যায়।

তিনি বলেন, ছিনতাইকারিরা সকাল সাড়ে ৮টায় সিলেটের শহরতলীর কদমতলী এলাকায় মিলিত হয়। মোবাইল ট্রাকিং এর মাধ্যমে তাদের গতিবিধি সনাক্ত করে আমরা তাদের গ্রেফতার করতে সক্ষম হয়েছি। সোমবার সারাদিন সিলেটে অবস্থান করেছি। এরা খুব ধূর্ত। দ্রুত নিজেরে অবস্থান পরিবর্তন করে। শেষ পর্যন্ত চার ছিনতাইকারির তিনজনকে গ্রেফতার করেছি। অপরজনকে দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করতে পারবো।

তিনি আরো জানান, তিনজনই ছিনতাই ঘটনার কথা স্বীকার করেছে। এর মধ্যে একজনের কাছ থেকে ছিনতাই করা ১২ হাজার টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত ছিনতাইকারীরা হলো- সেলিম আহমদ ওরফে অনিক ওরফে বটলা সেলিম (৩০)। সে কুলাউড়া থানার রঙ্গির কুল এলাকার উসনপুর গ্রামের মৃত চুনু মিয়ার পুত্র, বেলাল আহমদ ওরফে জাকির (৩৫), গোলাপগঞ্জ থানার চন্দনভাগ গ্রামের মৃত আব্দুল জলিলের পুত্র এবং এনামুল হক (৩০) সুনামগঞ্জের জগন্নাথপুর থানার হবিবপুর এলাকার আব্দুস ছালামের পুত্র।

আসামীদের মধ্যে সেলিম ও বেলালকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এনামুলকে অপর আসামীকে গ্রেফতার করতে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে রাখা হয়েছে।

উল্লেখ্য, গত ১৬ মে বিয়ানীবাজার পৌরশহরের জামানপ্লাজার ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের শাখা থেকে ২ লাখ ২১ হাজার টাকা উত্তোলন করে অটোরিক্সায় যাওয়ার পথে নিদনপুর কেন্দ্রীয় মসজিদের সামনে দুইটি মোটর সাইকেল দিয়ে চার ছিনতাইকারি তাদের গতিরোধ করে। এ সময় মহিলার কাছ থেকে ছুরিকাঘাত করে টাকা ভর্তি ব্যাগ ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় ছিনতাইকারিরা।

সিলেটভিউ২৪ডটকম/১৩ জুন ২০১৮/এসএ/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.