আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

'দেশকে স্বাধীন করায় অগ্রণী ভুমিকা রেখেছিল আ.লীগ সরকার'

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-১৩ ২১:২০:১১

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি :: বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেছেন নৌকার সাথে থাকলে কোন ভয় নাই, আওয়ামী লীগের সাথে থাকলে কোন ভয় নাই। শেখ হাসিনা হাওরবাসীর কথা শুনেন, হাওরবাসীর কথা চিন্তা করেন। তিনি বলেন হাওরবাসীর সন্তানেরা যাতে উচ্চ শিক্ষা লাভ করতে পারে তার জন্য সুনামগঞ্জে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয় একনেকে অনুমোদিত হয়েছে, আর সুনামগঞ্জ থেকে ময়মনসিংহ পর্যন্ত সড়ক করার পরিকল্পনাও আছে সরকারের, দক্ষিণ সুনামগঞ্জে সড়ক বাতি লাগবে অচিরেই, সুনামগঞ্জের মদনপুরে মেডিকেল কলেজ হচ্ছে, দক্ষিণ সুনামগঞ্জে টেক্সটাইল ইনষ্টিটিউট হচ্ছে এই সরকার যে উন্নয়ন করছে আর কি প্রমান চাই? কি করে নাই এই সরকার দেশকে স্বাধীন করায় অগ্রণী ভুমিকা রেখেছিল এই সরকার। তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার বারবার দরকার,আমি আপনাদের মত সাধারন মানুষ, আমি কোন এম পি মন্ত্রীর ছেলে নই আমি আপনাদের মত এক সাধারন পরিবারের সন্তান, তাই আল্লাহ যদি আমাকে হায়াত দেন এই দক্ষিণ সুনামগঞ্জে কোন সমস্যা আমি রাখবনা, দক্ষিণ সুনামগঞ্জ তথা সুনামগঞ্জের উন্নয়ন করছি সবসময় করে যাব ইনশাআল্লাহ। আর আপনাদের মাঝে আপননাদের ছেলের মত,ভাইয়ের মত,সাধারন মানুষ হয়ে বেঁচে থাকতে চাই। আর আরেকটি কথা যদি উন্নয়ন চান, যদি শান্তিতে বসবাস করতে চান তাহলে আওয়ামীলীগের সাথে থাকুন উন্নয়নের সাথে থাকুন।

বুধবার বিকাল ৫.৩০ ঘটিকায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের প্রাঙ্গনে প্রায় ৪ হাজার মানুষের উপস্থিতিতে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের ইফতার ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন প্রতিমন্ত্রী এম এ মান্নান। দক্ষিণ সুনামগঞ্জ আওয়ামালীগের সাধারন সম্পাদক আতাউর রহমানের সঞ্চালনায় ও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী তহুর আলীর সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সিদ্দিকুর আহমেদ, সাধারন সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, সুনামগঞ্জ জেলার সিভিল সার্জন ডা:আশুতোষ দাশ, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, সুনামগঞ্জ জেলার পৌর মেয়র নাদের বখত, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা হারুন অর রশীদ,জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুম বিল্লাহ, দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচাজ ইখতিয়ার উদ্দিন চৌধুরী, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সবকটি ইউনিয়নের চেয়ারম্যানগন, সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য জহিরুল ইসলাম জহুর,জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আকমল হুসেন,সাধারন সম্পাদক রেজাজুল করিম রিজু, দপ্তর সম্পাদক বাবু দিলিপ কুমার তালুকদার, এম ও মান্নানের একান্ত ররাজনৈতিক সচিব হাসনাত হুসাইন, সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত সুজন, তেরাব আলী, দক্ষিণ সুনামগঞ্জ উলামালীগের সভাপতি মাওলানা আব্দুল কাইয়ুম, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি এডভোকেট বুরহান উদ্দিন দোলন, সিনিয়র সহ-সভাপতি প্রভাষক নুর হুসেন, সহ-সভাপতি জুবেল মিয়া, রাজা মিয়া, সাধারন সম্পাদক মনিরুজ্জামান সুজন, সহ- সাধারন সম্পাদক এডভোকেট শফিকুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন,গ্রীন হাউজিং এএন্ড এনার্জি এর ডি এম তানভিরুল ইসলাম, যুবলীগ নেতা মাহবুব রুবেল, সাইফুল ইসলাম, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কৃষকলীগ আহবায়ক ফয়েজুর রহমান, সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল গনি ভান্ডারী, যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম মইনুল, সুরুক মিয়া।

আরও উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি রয়েল আহমেদ, সহ-সভাপতি মুশাররফ হুসাইন, আল মাহমুদ সুহেল, এইচ আর হাবিব, ইজহারুজ্জামান, সাধারন সম্পাদক ইমরান হুসেন তালুকদার, যুগ্ম সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম ও উপজেলার একাধিক গ্রাম থেকে আসা সামজিক সাংস্কৃতিক ব্যক্তিবর্গ  এবং বিভিন্ন শ্রেনীপেশার মানুষজন। ইফতার পূর্বে দেশ ও জাতির কল্যানে বিশেষ মোনাজাত করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/১৩ জুন ২০১৮/এসকে/এমকে-এম

@

শেয়ার করুন

আপনার মতামত দিন