আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

সিলেটে আ.লীগের মনোনয়ন প্রত্যাশীদের ভাগ্য নির্ধারণ ২২ জুন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-১৮ ০০:০৪:৩৯

নিজস্ব প্রতিবেদক :: আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের ভাগ্য নির্ধারণ হবে আগামী ২২ জুন। এদিন দলীয় সভানেত্রী শেখ হাসিনার উপস্থিতিতে মনোনয়ন বোর্ডের সভা থেকে সিলেটসহ তিন সিটিতে আওয়ামী লীগের প্রার্থীর নাম ঘোষণা করা হবে।

আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার জন্য নেতাদের কেন্দ্র থেকে দলীয় মনোনয়ন ফরম কিনতে হবে। ১৮ জুন থেকে ২১ জুনের মধ্যে মনোনয়ন ফরম কিনে তা মনোনয়ন বোর্ডে জমা দিতে হবে। ২২ জুন প্রত্যাশীদের তালিকা থেকে সবদিক বিবেচনা করে সিটি নির্বাচনে প্রার্থী ঘোষণা করবে আওয়ামী লীগ।

সিলেটভিউকে এসব তথ্য জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।

তিনি বলেন- আজ (১৮ জুন) থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করা যাবে। যা ২১ জুনের মধ্যে জমা দিতে হবে। ২২ জুন মনোনয়ন বোর্ডের সভা থেকে কাকে প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়া হবে সেটি ঘোষণা করা হবে।

এদিকে, সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মাঝে মুল আলোচনায় আছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়জুল আনোয়ার আলোয়ার এবং শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ। এছাড়া দলীয় নেতাদেও বাইওে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করছেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম।

সিলেটভিউ২৪ডটকম/১৮ জুন ২০১৮/এএইচ/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন