আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

সিলেট থেকে আ.লীগের ৫ মেয়র প্রার্থীর নাম যাচ্ছে কেন্দ্রে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-১৮ ১৫:১৪:২২

নিজস্ব প্রতিবেদক :: সিলেট সিটি নির্বাচন ইস্যুতে মহানগর আওয়ামী লীগের এক বর্ধিত সভা সোমবার অনুষ্ঠিত হয়েছে। সভায় সর্বসম্মতিক্রমে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ৫ নেতার নাম কেন্দ্রে পাঠানোর সিদ্ধান্ত হয়।

সকাল ১১টা থেকে শুরু হওয়া আড়াই ঘন্টাব্যাপী বৈঠকের শুরুতে একে একে মেয়র পদে নিজেদের প্রার্থীতার ঘোষণা দেন ৫ নেতা। তারা হচ্ছেন- সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়জুল আনোয়ার আলোয়ার, অধ্যাপক জাকির হোসেন এবং শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ।

তবে, কেন্দ্র থেকে পাঠানো এক চিঠিতে মেয়র পদে মহানগর আওয়ামী লীগ থেকে ৩ জনের নাম পাঠানোর জন্য বলা হয়। তবে যদি এর অধিক প্রার্থী মনোনয়ন থাকলে তাদের নামও পাঠানোর সুযোগ রয়েছে।

তবে, প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ মনোনয়ন প্রত্যাশীদের উদ্দেশ্যে বলেন- যেহেতু মেয়র পদে মহানগর আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক দল থেকে মনোনয়ন চাইছেন, আমার অনুরোধ থাকবে বাকিরা তাদেরকে সমর্থন দিয়ে দলের মনোনয়ন চাওয়া থেকে সরে দাড়াবেন।

মিসবাহ সিরাজের এই কথার সাথে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন সহমত প্রকাশ করলেও বাকিরা সেটি মানতে রাজি হননি। পরে, সভায় মনোনয়ন প্রত্যাশী ৫ নেতার নামই কেন্দ্রে পাঠানোর সিদ্ধান্ত হয়।

মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।

সিলেটভিউ২৪ডটকম/১৮ জুন ২০১৮/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন