আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

দিরাইয়ে রনারচর ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-১৮ ২২:৩৯:৪৫

দিরাই প্রতিনিধি :: দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের রনারচর গ্রামে সাজু তালুকদারের পরিচালনায়  রনারচর গ্রামবাসীর  উদ্যোগে ফুটবল টুর্নামেন্টের  শুভ উদ্বোধন করা হয়েছে।

গ্রামের যুব সমাজ ও মুরব্বিয়ানের যৌথ উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে অত্যন্ত জমজমাট পরিবেশে  সোমবার বেলা ৫ টায় শুভ উদ্বোধন করেন সিলেট মহানগর আওয়ামীলীগ দপ্তর সম্পাদক এড.শামসুল ইসলাম।

নীলমনি তালুকদারে সভাপতিত্বে ও চঞ্চল তালুকদারের সঞ্চালনায়  প্রধান অতিথির বক্তব্যে সিলেট মহানগর আওয়ামীলীগ দপ্তর সম্পাদক এড.শামসুল ইসলাম বলেন খেলাধুলা শরীল সুস্হ রাখে ও  কিশোর, যুবকদের খারাপ কাজ থেকে বিরত রাখে। তিনি বলেন খেলাধুলা হউক মাদকমুক্ত সমাজ গঠনের একমাত্র হাতিয়ার। আপনারা জানেন আওয়ামীলীগ সরকার মাদকদ্রব্য নিয়ন্ত্রণে অভিজান শুরু করেছে আর আমরা  যদি আমাদের ছেলেদের  গতিবিধি লক্ষ্যরাখি আর তাদের খেলাধুলার পরিবেশ করে দেই তাহলে হয়ত যুব সমাজ কে মাদকাসক্তি থেকে নিয়ন্ত্রণ রাখা যাবে আর মাদকমুক্ত যুবসমাজ গড়া যাবে।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন সদস্য ৮ নং ওয়ার্ড জেলা পরিষদ সুনামগঞ্জ মোঃ নাজমুল হক,ফতেপুর ইউনিয়ন চেয়ারম্যান রঞ্জিত চৌধুরী রাজন,সাবেক যুগ্ন সাধারন সম্পাদক সিলেট জেলা ছাত্রলীগ শাখা সঞ্জয় চৌধুরী,সাবেক সহ সভাপতি সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ শাখা আবু ছালিম।

এসময় আর উপস্হিত ছিলেন,কৃষকলীগ নেতা স্বপন মিয়া,সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগ প্রচার সম্পাদক অনন্ত নারায়ন জনি, সুনামগঞ্জ পৌর যুবলীগ নেতা ইমন রায়, সাংবাদিক খালেদ চৌধুরী,সাবেক ছাত্র নেতা টিংকু চৌধুরী, জেলা ছাত্রলীগ নেতা বিধান তালুকদার,দিরাই অনলাইন প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক হিল্লোল পুরকায়স্হ, দিরাই ছাত্র কল্যান পরিষদের সভাপতি আবুল হাসান পাবেল,শেখ রাসেল শিশু কিশোর পরিষদের আহ্বায়ক দিরাই উপজেলা জাহেদ আহমদ, দিরাই শাল্লা যুব কল্যান পরিষদের  সভাপতি সুরঞ্জন দাস, আলমগী হোসেন,দিরাই ছাত্র কল্যান পরিষদের সহ- সভাপতি তাপস সূত্রধর,যুগ্ন সাধারন সম্পাদক  অপু তালুকদার,হাবিবুল ইসলাম,দিরাই উপজেলা ছাত্র নেতা রুহুল আমীন শুভ। দিরাই ছাত্র কল্যান পরিষদের সাংগঠনিক সম্পাদক অনুজ কান্তি দাস। নাজু মিয়া প্রমুখ।

উদ্বোধনী  খেলায় অংশগ্রহণকারী দল  দিরাই বনাম বাজারকান্দি।  উদ্বোধনী  খেলায় জমজমাট পূর্ণ ম্যাচে বাজারকান্দি জয়লাভ করে।

সিলেটভিউ২৪ডটকম/১৮ জুন ২০১৮/এইচপি/এমকে-এম

@

শেয়ার করুন

আপনার মতামত দিন