আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে ধানের শীষের লাইসেন্স পাচ্ছেন আরিফ!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-১৯ ০০:০০:৩৫

নিজস্ব প্রতিবেদক :: আগামী ৩০ জুলাই অনুষ্ঠিত হবে সিলেট সিটি কর্পোরেশনের চতুর্থ নির্বাচন। এই প্রথমবারের মত দলীয় প্রতিকে নির্বাচন হওয়ায় বড় দুই রাজনৈতিক দল আওয়ামী লীগ ও বিএনপির প্রার্থী কে হচ্ছেন এটি নিয়ে দীর্ঘদিন ধরে চলছিল আলোচনা। তফসিল ঘোষণার পরও প্রার্থীর ব্যপারে কোন ইঙ্গিত না আসায় দ্বিধা-দ্বন্দে ছিলেন নেতাকর্মীরাও।

তবে, বিএনপি নেতাকর্মীদের এই অপেক্ষার সময় শেষ হয়েছে। সিলেট সিটি কর্পোরেশনের বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরীই পাচ্ছেন বিএনপির মনোনয়ন।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্ভরযোগ্য একটি সুত্র সিলেটভিউকে এ তথ্য নিশ্চিত করেছে।

সুত্র জানায়- সোমবার দুপুরে দলের গুলশান কার্যালয়ে সিলেটসহ তিন সিটি নির্বাচনে বিএনপির মনোনয়ন নিয়ে বৈঠকে বসেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ। এতে সিলেট থেকে বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরীও ডাক পান। বৈঠকে তিন সিটিতে বিএনপির প্রার্থী চুড়ান্ত করা হয়। সিলেট থেকে আরিফকেই দেওয়া হচ্ছে ধানের শীষে নির্বাচন করার লাইসেন্স।

তবে, আজই আনুষ্ঠানিকভাবে মনোনিত প্রার্থীদের ঘোষণা করা হচ্ছে না। আগামী ২০ জুন সিলেটসহ তিন সিটিতে প্রার্থীদের হাতে মনোনয়ন তুলে দেবেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

সুত্র আরো জানায়- এ সভায় বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর, কেন্দ্রীয় নেতা ড. মোশাররফ হোসেন, মীর্জ আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, আমীর খসরু, ড. মইন খান, ব্যারিস্টার মওদুদ, জমীর উদ্দিন সরকারসহ বেশ কয়েকজন নেতা উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/১৯ জুন ২০১৮/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন