Sylhet View 24 PRINT

খালেদা-এরশাদ প্রতিদ্বন্দ্বী হলে আবার প্রার্থী হবেন মুহিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-১৯ ০০:০৫:৫৪

নিজস্ব প্রতিবেদক :: সিলেট-১ আসনে খালেদা জিয়া ও হুসেইন মুহাম্মদ এরশাদ প্রতিদ্বন্দ্বী হলে আবারও নির্বাচনে অংশ নেবেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। আগামী নির্বাচনে অংশ নিতে না চাইলেও দলের প্রয়োজনে এ সিদ্ধান্ত পাল্টাতে পারেন বলে জানিয়েছেন তিনি।

সোমবার (১৮ জুন) সকালে সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়কালে তিনি বিষয়টি জানিয়েছেন।

সিলেট-১ আসনে নির্বাচিত এ সংসদ সদস্য ও অর্থমন্ত্রী মুহিত বলেন, এ আসনে জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া প্রার্থী হলে তিনি আবারও নির্বাচনে প্রার্থী হবেন।

সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়কালে তিনি বলেন, নির্বাচনে অংশ নেবো না আমি আগেই বলেছি। তবে পার্টির প্রয়োজনে আমি অংশ নেবো। যদি এরশাদ সাহেব বা খালেদা প্রার্থী হয়, তাহলে তো আমাকে দাঁড়াতেই হবে।

প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসেবে কে বেশি শক্তিশালী এমন প্রশ্নের জবাবে অর্থমন্ত্রী বলেন, এরশাদ সাহেব সিলেটে অনেক জনপ্রিয়। তার সময়ে সিলেটে অনেক কিছু হয়েছে। খালেদাও জনপ্রিয়। তাই কে বেশি কঠিন প্রার্থী সেটা বলা ডিফিকাল্ট।

খালেদার জেলখানায় ঈদ করা সম্পর্কে তিনি বলেন, পলিটিক্যাল নেতাদের বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় ঈদ করতে হয়। গত ১০ বছরে আমিও তিনবার বিদেশে ঈদ করেছি।

এবারের ঈদ সম্পর্কে অর্থমন্ত্রী বলেন, প্রথমত ঈদ কবে হবে তা নিয়ে কোনো সংশয় ছিল না। দ্বিতীয়ত ২-১টি স্থানে বৃষ্টি হলেও সারাদিন আবহাওয়া ভালো ছিল। ঈদের জামাতগুলো কোনো রকম দুর্ঘটনা ছাড়া শান্তি মতো অনুষ্ঠিত হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১৮ জুন ২০১৮/ডেস্ক/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.