আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

৫নং ওয়ার্ডে আ.লীগের মনোনয়ন চান রুবেল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-১৯ ০০:৫০:৪৩

নিজস্ব প্রতিবেদক :: আগামী ৩০ জুলাই সিলেট সিটি নির্বাচনে ৫নং ওয়ার্ডের কাউন্সিলর পদে আওয়ামী লীগের মনোনয়ন চান সিলেট মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সদস্য রিমাদ আহমদ রুবেল।

রাজনৈতিক পরিবারে বড় হওয়া রুবেল ছাত্রজীবনে বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত ছিলেন। সিলেট পৌরসভা থাকাকালীন ৮নং ওয়ার্ড (বর্তমান ৪, ৫ ও ৬) ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ছিলেন। এছাড়া ছিলেন ৫নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদকও।

রুবেলেরে পুরা পরিবারই আওয়ামী লীগের রাজনীতিতে যুক্ত আছেন। বাবা জুনু মিয়া বর্তমানে ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন। রুবেলের মেজোভাই ইরফাত আহমদ শাহজাহান যুক্তরাজ্যের নর্থ ওয়েস্ট যুবলীগের সাধারণ সম্পাদক এবং ছোটভাই ইফতি আহমদ জুয়েল কভেন্ট্রি যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

রাজনীতির বাইরে রিমাদ আহমদ রুবেল একজন সফল ব্যবসায়ী এবং সামাজিক সংগঠক। তিনি বিভিন্ন ব্যবসায়ী এবং সামাজিক সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্বে আছেন। তিনি মেসার্স রুবেল এন্টারপ্রাইজ ও লুনা মেডিসিন কর্ণারের সত্তাধীকারি, সিলেট-কোম্পানীগঞ্জ-গোয়াইনঘাট বাস মিনিবাস মালিক সমিতির চেয়ারম্যান, বসুন্ধরা সিমেন্টের এক্সিকিউটিভ ডিস্ট্রিবিউটর, সিলেট মহানগর ফুড ডিলার এসোসিয়েশন এবং ওসমানী বিমানবন্দর ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি হিসেবে দায়িত্বে আছেন।

এছাড়া স্বাধীন সামাজিক সংগঠনের উপদেষ্টা, বন্ধন সমাজ কল্যাণ সমিতির সভাপতি, ইস্টার্ন প্লাজা মসজিদ কমিটির সাধারণ সম্পাদক জামেয়া হোসানিয়া দলদলি উত্তর মাদ্রাসার সদস্য হিসেবেও দায়িত্ব পালন করছেন।

এদিকে, ৫নং ওয়ার্ডে আওয়ামী লীগের মনোনয়ন চাইবেন ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম পাপ্পু। পাপ্পু আওয়ামী লীগের রাজনীতিতে যুক্ত হলেও শাহী ঈদগাহ এলাকায় ফুটপাতে মহানগর আওয়ামী লীগের কার্যালয় নির্মাণ, পরিবারের অন্য সদস্য বিএনপির রাজনীতিতে যুক্ত থাকার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

সিলেটভিউ২৪ডটকম/১৯ জুন ২০১৮/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন