Sylhet View 24 PRINT

বিয়ানীবাজারে হাঁটু পানিতে নেমে বন্যার্তদের পাশে শিক্ষামন্ত্রী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-১৯ ০১:০৫:৪৯

বিয়ানীবাজার প্রতিনিধি :: শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ নিজ নির্বাচনী এলাকা বিয়ানীবাজার উপজেলার বন্যা দূর্গত দুবাগ, শেওলা, কুড়ারবাজার ইউনিয়নসহ বেশ কয়েকটি এলাকা পরিদর্শন করে বন্যার্ত মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করেছেন। আজ সোমবার দুপুরে তিনি ঢাকা থেকে বিমান যোগে সিলেট নেঁমেই সোঁজা নিজ নির্বাচনী এলাকা বিয়ানীবাজারে চলে আসেন। বন্যা দূর্গত এলাকা পরিদর্শন শেষে শিক্ষামন্ত্রী নাহিদ দুবাগ, শেওলা ও কুড়ারবাজারে স্থানীয় আওয়ামীলীগ আয়োজিত পথসভায় বক্তব্য রাখেন।

পথসভায় মন্ত্রী বলেন, “বন্যা একটি প্রাকৃতিক দূর্যোগ। এতে কারো হাঁত নেই। বর্তমান সরকার সবসময় এই দূর্যোগ মোকাবেলায় প্রস্তুত রয়েছে। তিনি বলেন, সরকারের কাছে পর্যাপ্ত পরিমাণ খাদ্য মজুদ আছে। আপনারা হতাশ হবেন না, আমরা ইতোমধ্যে বন্যা দূর্গত এলাকায় ত্রাণ সহায়তা দেয়া আরম্ভ করেছি। এগুলোতে যদি না হয় তাহলে আরো দেয়া হবে। আপনার কেবল যথাযথ কর্তৃপক্ষকে বলবেন। সরকার ও স্থানীয় আওয়ামীলীগ আপনাদের সহায়তা করবে”।

এসময় শিক্ষামন্ত্রীর সাথে ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান খাঁন, বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর, উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী আরিফুর রহমান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল হাছিব মনিয়া, দুবাগ ইউপি চেয়ারম্যান আব্দু সালাম, শেওলা ইউপি চেয়ারম্যান জহুর উদ্দিন, শিক্ষামন্ত্রীর মুখপাত্র দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, যুবলীগ নেতা এ্যাডভোকেট আব্বাস উদ্দিন, আওয়ামীলীগ নেতা আলমগীর হোসেন রুনু,জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা এমদাদ রহমানসহ আরো অনেকে।

সিলেটভিউ২৪ডটকম/১৯ জুন ২০১৮/এসএ/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.