Sylhet View 24 PRINT

সাংবাদিক চাঁন মিয়ার মৃত্যুতে তাহিরপুর সাংবাদিকদের শোক প্রকাশ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-১৯ ১৫:৫৬:১৯

তাহিরপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের শিল্পনগরী ছাতক প্রেস ক্লাবের সহ সভাপতি ও দৈনিক ইনকিলাব পত্রিকার ছাতক প্রতিনিধি এএফএম চাঁন মিয়ার মৃত্যুতে তাহিরপুর উপজেলার সাংবাদিক নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

মঙ্গলবার উপজেলার সাংবাদিকরা শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান। সাংবাদিক চাঁন মিয়ার বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন, দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার হাবিব সরোয়ার আজাদ, প্রেসক্লাবের সাবেক সভাপতি রমেন্দ্র নারায়ণ বৈশাখ, সাবেক আহবায়ক গোলাম সারোয়ার লিটন, মানবজমিন প্রতিনিধি এম. এ রাজ্জাক, ভোরের কাগজ প্রতিনিধি সাজ্জাদ হোসেন শাহ, যুগান্তর প্রতিনিধি তারেক আজিজ, ভোরের ডাক প্রতিনিধি রাজন চন্দ, সুনামগঞ্জের ডাক প্রতিনিধি আবুল কাশেম, সোনালী খবর প্রতিনিধি রাহাদ হাসান মুন্না।

প্রসঙ্গত, মঙ্গলবার সকাল ৯টায় প্রবীণ সাংবাদিক চাঁন মিয়া জ্বরে আক্রান্ত হয়ে সিলেটের রাগীব রাবেয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  ইন্তেকাল করেন।(ইন্নালিল্লাহি ... রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩ বছর। তিনি ৫ ছেলে, ১ মেয়ে, স্ত্রী সহ অসংখ্য আত্বীয় স্বজন গুনগ্রাহী ও সহকর্মী রেখে গেছেন।

তিনি উপজেলার কালারুকা ইউনিয়নের রাজাপুর গ্রামের বাসিন্দা। ছাতকের এ প্রবীণ সাংবাদিক দীর্ঘ দেড়যুগেরও বেশী সময় ধরে  সংবাদপত্রে লেখালেখির সাথে সম্পৃক্ত ছিলেন এবং আমৃত্যু দৈনিক ইনকিলাবের ছাতক প্রতিনিধি হিসাবে পেশাগত দায়িত্ব পালন করেছেন।


সিলেটভিউ২৪ডটকম/১৯ জুন ২০১৮/এএমআর/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.