আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

কোম্পানীগঞ্জে বর্ন্যাত ও অসহায়দের মাঝে আ.লীগ নেতা শামীমের অনুদান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-১৯ ২০:১২:২১

সিলেট :: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের বর্ন্যাত ও অসহায়দের মাঝে আর্থিক অনুদান প্রদান করেছেন পশ্চিম ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী শামীম আহমদ।

মঙ্গলবার দিনভর তিনি উপজেলার বিভিন্ন ইউনিয়নের স্থানীয় বাসিন্দা ও দলীয় নেতাকর্মীদের সাথে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষেও শুভেচ্ছা বিনিময় করেন।

তিনি কোম্পানীগঞ্জ উপজেলার উত্তর রনিখাই ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে আর্থিক অনুদান প্রদান করেন। এছাড়াও একই ইউনিয়নের দিঘলবাখ গ্রামের হরেন্দ্র বিশ্বাসের ছোট ভাই নিহত গৌরাঙ্গ বিশ্বাসের বাড়িতে গিয়ে শোকসন্তপ্ত নিহতের পরিবারকে সান্তনা দেন এবং নিহতের পরিবারের সদস্যদের হাতে আর্থিক অনুদান তুলে দেন।

দিঘলবাখের পাড় ফেদারগাওঁ উচ্চ বিদ্যালয়ের শিক্ষকের বেতন বাবত টাকা কমিটির কাছে হস্তান্তর করেন। পরে তিনি উত্তর রনিখাই ইউনিয়নের দিঘলবাখ ও ডিসকীবাড়ী গ্রামের গ্রামের হতদরিদ্র, অসহায় রোগী ও প্রতিবন্ধীদেরকে আর্থিক অনুদান প্রদান করেন।

আর্থিক অনুদান প্রদান শেষে ডিসকীবাড়ী গ্রামে ও পুর্ব ইসলামপুর ইউনিয়নের শিমুলতলা নোয়াগাওঁ জামে মসজিদের উন্নয়ন কাজ পরিদর্শন স্থানীয়দের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় তার সাথে উপস্হিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য আনছার আলী, শরীফ আহমদ, চান মিয়া মেম্বার, নজির আহমদ, মন্তাজ আলী, ইমাম উদ্দিন, বাবুল মিয়া, মুক্তিযোদ্ধা আব্দুল করিম, শফিক মিয়া, সমশর আলী, জামাল মিয়া, নাজিম, সইবুর আহমদ, তেরা মিয়া, জিয়া, রিপন আহমদ, হরিন্দ্র বিশ্বাস, জতিন্দ্র বিশ্বাস, শ্রীকান্ত বিশ্বাস, করুনা বিশ্বাস, বদেন্দ্র বিশ্বাস, রানু বিশ্বাস, নিকেশ বিশ্বাস, আজিজ উল্লাহ, দক্ষিণ রনিখাই ইউনিয়ন যুবলীগ নেতা জমির হোসেন, এখলাছ আলী, পূর্ব ইসলামপুর ইউপি সদস্য মামুন রশীদ, মুক্তিযোদ্ধা কালা মিয়া, বাবুল মিয়া প্রমুখ ।

সিলেটভিউ২৪ডটকম/১৫ জুন ২০১৮/এএইচ/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন