Sylhet View 24 PRINT

সংস্কৃতিজন শোয়েব আহমদ নিজামের মৃত্যতে বিভিন্নমহলের শোক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-১৯ ২০:৪৬:১০

সিলেট :: বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সিলেট জেলা ব্যাবস্থাপক, কথাকলি সিলেটের প্রাক্তন সভাপতি, বিশিষ্ট সংস্কৃতিজন ও সিলেট এমসি কলেজের অধ্যাপিকা শামীমা চৌধুরীর স্বামী শোয়েব আহমদ নিজামের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিলেটের বিভিন্নমহলের নেতৃবৃন্দ।

চিটাগাং ইউনিভার্সিটি এক্স স্টুডেন্টস ফোরাম সিলেটের সদস্য অধ্যাপিকা শামীমা চৌধুরীর স্বামী শোয়েব আহমদ নিজামের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ফোরামের নেতৃবৃন্দ। এক শোক বার্তায় চিটাগাং ইউনিভার্সিটি এক্স স্টুডেন্টস ফোরাম সিলেটের সভাপতি অধ্যক্ষ আবুল ফতেহ ফাত্তাহ ও সাধারণ সম্পাদক এটিএম শোয়েব মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়া কথাকলি সিলেটের প্রাক্তন সভাপতি, বিশিষ্ট সংস্কৃতিজন ও সিলেট এমসি কলেজের অধ্যাপিকা শামীমা চৌধুরীর স্বামী শোয়েব আহমদ নিজামের মৃত্যুতে দৈনিক শুভ প্রতিদিন পত্রিকার পক্ষ থেকে শোক প্রকাশ করেছেন শুভ প্রতিদিনের প্রধান সম্পাদক ও বালাগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ লিয়াকত শাহ্‌ ফরিদী।

এদিকে, সংগঠনের সাবেক সভাপতি শোয়েব আহমদ নিজাম মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে কথাকলি সিলেট পরিবার।

উল্লেখ্য, সোমবার রাত পৌনে ১০টার দিকে নগরীর একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মঙ্গলবার বাদ জোহর নয়াসড়ক জামে মসজিদে জানাজা শেষে তাকে দাফন করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/১৯ জুন ২০১৮/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.