Sylhet View 24 PRINT

জগন্নাথপুরে বন্যার পানিতে তলিয়ে গেছে বাড়িঘর ও হাটবাজার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-২০ ১৮:৩১:৩০

নিজস্ব প্রতিবেদক :: ভারতের আসাম ও মেঘালয় থেকে নেমে  আসা পাহাড়ী ঢল ও কয়েকদিনের অব্যাহত বৃষ্টিপাতের ফলে জগন্নাথপুর উজেলায় বন্যার সৃষ্টি হয়েছে। জগন্নাথপুর সদর সহ উপজেলার অর্ধশত গ্রামের মানুষ পানি বন্দি হয়ে পড়েছেন। উপজেলার  অনেক রাস্তা ঘাট স্কুল কলেজ পানিতে তলিয়ে গেছে।

বুধবার বিকেলে রানীগঞ্জ বাজারের ব্যবসায়ী হাসান তালুকদার জানান, বাজারে এখন হাটু পানি।  জনসাধারন খুবই দুর্ভোগে পড়েছেন। জগন্নাথপুর সদর গ্রাম রানীগঞ্জ,বাগময়না, স্বজনশ্রী, বেতাউকা, বেরী, সালদিঘা, টংগর, শ্রীধরপাশা, কলকলিয়াসহ নি¤œ অঞ্চলের  অর্ধশত গ্রাম বন্যা কবলিত হয়ে পড়েছে। ফলে মানুষ  দূর্ভোগে পড়েছেন।  

জানাগেছে, ভারতের আসাম ও মেঘালয় থেকে নেমে আসা পানি ও  গত কয়েক দিনের টানা বৃষ্টিপাতে কুশিয়ারা নদীর পানি বৃদ্ধি পেয়েছে। নদীতে পানি বৃদ্ধি পাওয়ায় নদী পাড়ের হাটবাজার, বাড়িঘর ও রাস্তাঘাট তলিয়ে গেছে।

বুধবার সরজমিনে দেখা যায়, উপজেলার রাণীগঞ্জ বাজার অধিকাংশ পানির নিচে তলিয়ে গেছে। স্থানীয় জনসাধারণ পানি মাড়িয়ে বাজারে কেনাকাটা করছেন। এছাড়া বাজার এলাকার স্থানীয় রাস্তাঘাট তলিয়ে যায়।

রাণীগঞ্জ ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম রানা বলেন, বন্যার পানিতে আমার ইউনিয়নের রাণীনগর ও বাগময়না সহ বিভিন্ন গ্রামের কয়েক শতাধিক বাড়িঘরে পানি উঠে যাওয়ায় দুর্ভোগে পড়েছেন বন্যা কবলিতরা। তাছাড়া উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর বাজার থেকে ভবেরবাজার পর্যন্ত সড়কে অনেক স্থান পানিতে ডুবে গেছে।

উপজেলার পাইলগাঁও ও আশারকান্দি ইউনিয়নের বিভিন্ন গ্রামের বাড়িঘর ও গ্রামীন রাস্তাঘাট তলিয়ে গেছে একইভাবে উপজেলা সদরের জগন্নাথপুর গ্রামসহ  বিভিন্ন গ্রামের বাড়িঘর ও গ্রামীন রাস্তাঘাট তলিয়ে গিয়ে মানুষ পানিবন্ধি হয়ে পড়েছেন বলে খবর পাওয়া গেছে।

সিলেটভিউ২৪ডটকম/২০ জুন ২০১৮/সাহাসু/ইআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.