Sylhet View 24 PRINT

সাংবাদিক সাজুর কানাডা গমন উপলক্ষে কুলাউড়ায় বিদায় সংবর্ধনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-২০ ২০:০৯:৫৫

সিলেট :: চ্যানেল এস’র সিনিয়র স্টাফ রিপোর্টার, সিলেট ইলেক্টনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সহ-সাধারণ স¤পাদক এবং কুলাউড়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক  মোয়াজ্জেম সাজু’র কানাডা গমন উপলক্ষে সংবর্ধনা দেয়া হয়েছে। এ উপলক্ষে কুলাউড়া প্রেসক্লাবের পক্ষ থেকে মঙ্গলবার রাতে মানব ঠিকানা কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কুলাউড়া প্রেসক্লাব সভাপতি ও যুগান্তর প্রতিনিধি আজিজুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক, মানব ঠিকানার বার্তা সম্পাদক চৌধুরী আবু সাঈদ ফুয়াদের পরিচালনায় বিদায়ী অনুষ্ঠানে কর্মজীবনের বিভিন্ন স্মৃতিচারণ করে বক্তব্য দেন সংবর্ধিত মোয়াজ্জেম সাজু।

আলোচনাপর্বে বক্তব্য দেন মানব ঠিকানার সহকারী সম্পাদক সিপার আহমেদ, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও নয়া দিগন্ত প্রতিনিধি ময়নুল হক পবন, যুগ্ম সম্পাদক ও ইনকিলাব প্রতিনিধি মানজুরুল হক, দিনকাল প্রতিনিধি মুক্তাদির হোসেন, ভোরের ডাক প্রতিনিধি নাজমুল ইসলাম, মানবজমিন প্রতিনিধি আলাউদ্দিন কবির, বাংলাদেশের খবর প্রতিনিধি জসিম চৌধুরী, মানব ঠিকানার স্টাফ রিপোর্টার মো. তাজুল ইসলাম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের অন্যতম সদস্য জুয়েল দেব, ঠিকানা পাঠক ফোরামের কেন্দ্রীয় সভাপতি সুরমান আহমেদ, হাজী মারুফ আহমেদ, দৈনিক মানবকন্ঠের জেলা প্রতিনিধি সেলিম আহমদ, দৈনিক সংবাদ প্রতিদিন প্রতিনিধি সৈয়দ আশফাক তানভীর, দৈনিক যায়যায় দিন প্রতিনিধি আব্দুল আহাদ, মাহফুজ শাকিল, এনার বাংলাদেশ বুরে‌্যা প্রধান তুহিন আহমদ পায়েল, মুহাইমিনুল ইসলাম মাহিন, ঠিকানা ক্লাবের সম্পাদক হুমায়ূন রশীদ রাজন প্রমুখ।

সংবর্ধিত সাংবাদিক মোয়াজ্জেম সাজু বলেন, কুলাউড়া থেকে আমার সাংবাদিকতার শুরু। আমি যেখানেই থাকি না কেন কুলাউড়া এবং কুলাউড়ার সাংবাদিকতা আমার হৃদয়ে থাকবে। এখানকার সাংবাদিকতার উন্নয়নে আমার অবস্থান থেকে সর্বাত্মক চেষ্টা অব্যাহত থাকবে।

সিলেটভিউ২৪ডটকম/২০ জুন ২০১৮/প্রেবি/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.