Sylhet View 24 PRINT

আসছে আওয়ামীলীগ বিএনপি’র ওয়ার্ড কাউন্সিল প্রার্থী তালিকা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-২১ ০০:১২:৪২

ইমরান আহমদ :: ‘পরিবর্তনের মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন’ ‘মডেল ওয়ার্ড গঠনে নিরলসভাবে কাজ করার অঙ্গিকার’ নিয়ে আসন্ন সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) নির্বাচনে কাউন্সিলর পদে প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহ করছেন। এবার নির্বাচনে ওয়ার্ড কাউন্সিল পদে প্রার্থী দেবে ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামীলীগ ও সরকার বিরোধী বিএনপি।
মেয়র পদ ছাড়া অন্য কোন পদে দলীয় প্রার্থী হওয়ার কথা না থাকলেও ক্ষমতাসীন দল দুই রাজনীতিক দল কাউন্সিলার পদে প্রার্থী মনোনয়ন দিতে বিভিন্ন কার্যক্রম শুরু করেছে। নির্বাচনে বিভিন্ন ওয়ার্ডে কাউন্সিলার ও সংরক্ষিত আসনে প্রার্থীতা লাভের জন্য অনেকেই নিজ নিজ দলের শাখা নেতৃবৃন্দের কাছে দৌঁড়ঝাপ শুরু করেছেন।
সিলেট সিটি কর্পোরেশন থেকে অনেকেই প্রার্থীতা লাভের জন্য আওয়ামীলীগ ও বিএনপি’র সংশি¬ষ্ট শাখা নেতৃবৃন্দের কাছে নিজেদের জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন। সিলেট মহানগর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এডভোকেট শামসুল ইসলাম সিলেটের ২৭টি ওয়ার্ডের কাউন্সিলার পদে মনোয়ন প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত জমা নিচ্ছেন।

এ ব্যাপারে সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন বলেন, সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে আওয়ামীলীগের পক্ষ থেকে প্রার্থী দেওয়া হবে। প্রার্থী নির্বাচন কার্যক্রম একটু দেরিতে শুরু হয়েছে। প্রার্থী নির্বাচনের জন্য কাজ চলছে। আশাকরি কম সময়ের মধ্যে কাউন্সিলর পদে সিলেট মহানগর আওয়ামীলীগ তাদের প্রার্থীর তালিকা প্রকাশ করবে।

সিলেট মহানগর বিএনপি’র সভাপতি নাসিম হোসাইন বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে প্রার্থী দিতে কাজ চলছে। ইতমধ্যেই মহানগরের প্রত্যেকটি ওয়ার্ড কমিটিকে তাদের ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীদের ব্যাপারে মতামত দিতে বলা হয়েছে। এ মতামত যাচাই বাছাই করে দলীয় প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে।

সিলেটভিউ২৪ডটকম/২১ জুন ২০১৮/ইআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.