আজ মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ইং

আওয়ামী লীগের মনোনয়ন জমা দিলেন মাহি সেলিম

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-২১ ১৩:১৪:৩৬

নিজস্ব প্রতিবেদক :: সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র পূরণ করে জমা দিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন আহমদ সেলিম।

বৃহস্পতিবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে তিনি দলীয় মনোনয়নপত্র জমা দেন। এর আগে গতকাল বুধবার তিনি আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেন।

মনোনয়নপত্র জমা দেয়ার সময় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, মহানগর শাখার সহ সভাপতি আবদুল খালিক, যুগ্ম সাধারণ সম্পাদক বিজিত চৌধুরী, মহানগর আওয়ামী লীগ নেতা হাজী মো. মতিনসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা।

ব্যবসায়ী ও ক্রীড়া সংগঠক মাহিউদ্দিন আহমদ সেলিম সিলেট সিটি করপোরেশন নির্বাচনে অংশ নেয়ার লক্ষ্যে  বিগত কয়েকবছর ধরেই তৎপরতা চালিয়ে আসছেন। চেষ্টা করেছেন আওয়ামী লীগের হাইকমান্ডের সুদৃষ্টি পাওয়ার। অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতেরও ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত মাহিউদ্দিন আহমদ সেলিম।

মাহি উদ্দিন আহমদ সেলিম সিলেটভিউকে বলেন, ‘আমি আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা নিয়ে নির্বাচন করতে আগ্রহী। সে লক্ষ্যে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দিয়েছি। নৌকা প্রতীক পেলে আমি মেয়র পদে নির্বাচন করবো। আওয়ামী লীগের মনোনয়ন না পেলে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ইচ্ছা আমার নেই।’

তিনি বলেন, ‘দেশে বিদেশে বসবাসরত আওয়ামী লীগের নেতাকর্মী, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও শুভাকাঙ্খিরা আমাকে নির্বাচনে অংশগ্রহণের ব্যাপারে উদ্বুদ্ধ করেছেন। তাদের অনুরোধেই আমি নির্বাচন করতে আগ্রহী হয়েছি।’

প্রসঙ্গত, আগামী ৩০ জুলাই সিলেট সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীকে নির্বাচন করার লক্ষ্যে মাহি উদ্দিন সেলিম ছাড়া আওয়ামী লীগের আরও ৫ নেতা দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। আগামীকাল সিলেটের নেতাকর্মীদের সাথে বৈঠক শেষে দলীয় সভানেত্রী শেখ হাসিনা মেয়র পদে দলীয় প্রার্থীর নাম ঘোষণা করার কথা রয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/ ২১ জুন ২০১৮/ শাদিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন