আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

শিবগঞ্জে স্কুলছাত্র তাসিন হত্যা: চার কিশোরের স্বীকারোক্তি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-২১ ২৩:৩৫:১০

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীর শিবগঞ্জে ঈদুল ফিতরের রাতে ছুরিকাঘাতে খুন হওয়া স্কুলছাত্র মশিউর রহমান তাসিন হত্যায় তিন আসামী স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। বৃহস্পতিবার এই চার আসামীকে আদালতে নেয়া হলে হলে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

এরা হচ্ছে নাইমুর রহমান রাব্বি (১৮), নিহাদ আহমদ উরফে লিহাদ আহমদ (১৮), মোঃ রফিক (১৮) ও মোঃ রাহি (২০)। এদের মধ্যে আসামী মোঃ রফিক (১৮) ও মোঃ রাহি (২০) দু’জন উক্ত ঘটনায় নিজেদের জড়িত করে অন্যান্য আসামীদের নাম জানিয়েছে। তারা আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিও প্রদান করেছে।

এর আগে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) জ্যোর্তিময় সরকারের নেতৃত্বে শাহপরাণ থানার ওসি আখতার হোসেনের ও অন্যান্য পুলিশ সদস্যরা এজাহারনামীয় আসামী নাইমুর রহমান রাব্বি ও নিহাদ আহমদ উরফে মোঃ লিহাদ আহমদকে গত বুধবার সাড়ে ভোর সাড়ে তিনটায় জৈন্তাপুর থানাধীন  আসামপাড়া আদর্শগ্রাম থেকে গ্রেফতার করেন।

পরে সন্দিগ্ধ আসামী মোঃ রফিককে একই দিন রাত ৮ টার দিকে জৈন্তাপুর থানাধীন দরবস্ত বাজার হতে এবং মোঃ রাহিকে নগরীর জিন্দাবাজার থেকে রাত ১০ টায় গ্রেফতার করা হয়।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (গণমাধ্যম) মুহম্মদ আবদুল ওয়াহাব গ্রেফতার ও স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদানের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, এর আগে গত ১৬ জুন পবিত্র ঈদুল ফিতরের রাতে শিবগঞ্জ সাদিপুর রাস্তার মুখে গেইম সেলুনের সামনে রাত আনুমানিক সাড়ে ৮ টার দিকে ছুরিকাঘাত করা হয় স্কুলছাত্র তাসিনকে। পরে সে দৌঁড়ে স্থানীয় একটি ফার্মেসীর সামনে এসে আশ্রয় নিলে সেখানে রাস্তাতে ঢলে পড়ে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনাস্থলে থাকা সিসিটিভিতে খুনের দৃশ্যটি ভাইরাল হয়ে পড়ে।

সিলেটভিউ২৪ডটকম/ ২১ জুন ২০১৮/ এমইউএ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন