আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

গণভবনে গেলেন সিলেট আ.লীগের নেতারা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-২২ ১৭:১৬:২০

দিব্য জ্যোতি সী, ঢাকা থেকে :: সিটি নির্বাচনকে সামনে রেখে সিলেট আওয়ামী লীগের ৪১ নেতাকে তলব করা হয়েছে ঢাকায়। শুক্রবার বিকেলে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে প্রবেশ করেছেন ওইসব নেতারা।

এসব নেতাদের মধ্যে ২৯ জন সিলেট মহানগর আওয়ামী লীগের ২৯ জন এবং জেলা আওয়ামী লীগের ১২ জন রয়েছেন। সিলেট সিটি নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, যুগ্ম সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, যুগ্ম সম্পাদক ও সাবেক কাউন্সিলর ফয়জুল আনোয়ার, শিক্ষাবিষয়ক সম্পাদক ও টানা তিনবারের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ এবং সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিমও রয়েছেন সেখানে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজও গণভবনে গেছেন। এছাড়াও উপস্থিত নেতাদের মধ্যে রয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সহ-সভাপতি সাংসদ ইমরান আহমদ, সাবেক এমপি সৈয়দা জেবুন্নেছা হক প্রমুখ।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা সিলেট আওয়ামী লীগ নেতাদের নিয়ে বৈঠক করবেন। সেখানে দলটির শীর্ষ নেতারাও উপস্থিত থাকবেন। এ বৈঠকেই সিলেট সিটি নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থীর নাম ঘোষণা করতে পারেন শেখ হাসিনা।

সিলেটভিউ২৪ডটকম/২২ জুন ২০১৮/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন