আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

সিটি নির্বাচন: কামরানকেই বেছে নিলেন শেখ হাসিনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-২২ ১৯:২১:৫৭

নিজস্ব প্রতিবেদক, ঢাকা থেকে :: সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী হিসেবে বদর উদ্দিন আহমদ কামরানকেই বেছে নিয়েছেন দলটির সভানেত্রী শেখ হাসিনা। আজ শুক্রবার গণভবনে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাদের সাথে বৈঠকে মেয়র প্রার্থী হিসেবে কামরানের নাম ঘোষণা করেন শেখ হাসিনা।

বদর উদ্দিন আহমদ কামরান আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি এবং সাবেক সিটি মেয়র।

বৈঠকে অংশ নেয়া এক আওয়ামী লীগ নেতা মেয়র পদে কামরানের নাম ঘোষণার বিষয়টি সিলেটভিউকে জানিয়েছেন।

পরবর্তীতে এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 

শুক্রবার বিকেলে বৈঠকে অংশ নিতে গণভবনে যান সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের ৪১ নেতা। সেখানে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজও ছিলেন। বৈঠকে মনোনয়নপ্রত্যাশী নেতারাও উপস্থিত ছিলেন।

এবার সিলেট সিটি নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ থেকে মনোনয়নপ্রত্যাশী ছিলেন ছয় জন। তারা হলেন- সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, যুগ্ম সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, যুগ্ম সম্পাদক ও সাবেক কাউন্সিলর ফয়জুল আনোয়ার, শিক্ষাবিষয়ক সম্পাদক ও টানা তিনবারের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ এবং সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম।

এই ছয়জনই দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দিয়েছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/২২ জুন ২০১৮/ডিজেএস/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন