Sylhet View 24 PRINT

এবারো শতাধিক শিশুর মুখে হাসি ফোটালো লাইফ লাইন অর্গানাইজেশন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-২২ ২২:৩৭:০৭

সিলেট :: গরীব অসহায়  পথ শিশুদের মুখে অন্তত ঈদের দিনটিতে একটু হাসি ফুটাতে, কঠিন এই পৃথিবী সম্পর্কে তাদের তিক্ত ধারনাটি এক মুহুর্তের জন্যে হলেও একটু বদলে দিতে এবারও তাদের পাশে দাড়িয়েছে লাইফ লাইন আর্গানাইজেশন। তরুনদের নিয়ে কাজ করে যাওয়া এই সংগঠনটি সামাজিক দায়বদ্ধতা থেকে গরীব অসহায় শিশুদের পাশে দাড়ানোর জন্য তরুনদের উদ্বুদ্ধ করতে তাদের অন্যারকম এই প্রচেষ্টার প্রেক্ষিতে তারা গত বছর থেকে যে উদ্যগ হাতে নিয়েছিলো তারই আলোকে এবারও ঈদের ঠিক আগের বৃষ্টিভেজা রাত্রীতে তারা প্রায় শতাধিক গরীব শিশুর হাতে নতুন কাপড় তুলে দিয়ে তাদের মুখে ফুটিয়েছে অকৃত্রিম হাসি।

তাদের এই প্রচেষ্টায় সাথে ছিলো দেশের অন্যতম প্রতিষ্ঠান- রোজ ভিউ হোটেল, আড়ং, সপ্ন, সাদা কালো বীর বিক্রম মার্কেট, ধাবা রেস্ট্রুরেন্ট।

সংগঠনের ফাউন্ডার প্রেসিডেন্ট গোলাম রসুল খান রাজু তাদের এই প্রচেষ্টায় সহযোগী সকল ব্যাক্তি ও প্রতিষ্টান সহ 'লাইফ লাইন অর্গানাইজেশন' এর উপদেষ্টা ও গর্বীত সকল সদস্য বৃন্দকে ঈদের শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়ে এক বার্তায় বলেন, একসময় এই দেশ স্বাধীন ছিলনা। তখনকার যুবকেরা তাদের বুকের তাজা রক্ত ঢেলে এই দেশের স্বাধীনতা এনেছে। কিন্তু আজ  সময়ের দাবি হচ্ছে- দেশের মানুষের মৌলিক অধীকারের নিশ্চয়তা, সাম্য ও সমৃদ্ধি। এখনকার যুবক ও তরুণদের দেশ ও দশের তরে হাত বাড়িয়ে দিতে হবে। পাশে দাড়াতে হবে সকল অসহায় মানুষের।

সিলেটভিউ২৪ডটকম/২২ জুন ২০১৮/প্রেবি/এমকে-এম

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.