Sylhet View 24 PRINT

আসাদের বুকে কামরান, প্রশংসার ফুলঝুরি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-২৩ ০০:৫০:২৩

নিজস্ব প্রতিবেদক, ঢাকা থেকে :: আসন্ন সিলেটসহ তিন সিটির নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে শুক্রবার সন্ধ্যায়। বিকালে মনোনয়ন বোর্ডের সভা শেষে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার উপস্থিতিতে আগত তৃণমুলের নেতাদের সামনে দলের প্রার্থী ঘোষণা করেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সিলেট সিটি কর্পোরেশনে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়া হয় সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানকে।

সিলেট সিটিতে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন ৫ আওয়ামী লীগ নেতাসহ মোট ৬ জন। তারা হচ্ছেন- সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়জুল আনোয়ার আলোয়ার, অধ্যাপক জাকির হোসেন এবং শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন আহমদ সেলিম।

৬ জন মনোনয়ন চাইলেও আওয়ামী লীগের মনোনয়নের দৌড়ে মুল আলোচনায় ছিলেন দু’জন। তারা হলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান ও সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ। দীর্ঘদিন ধরেই এই দুইনেতা নগরপিতার আসনে বসার জন্য কাজ করে যাচ্ছিলেন।

শুক্রবার দলীয় মনোনয়ন ঘোষণার সময় গণভবনে একই সারিতে বসা ছিলেন কামরান ও আসাদ। ওবায়দুল কাদের যখন সিলেটের প্রার্থী হিসেবে বদর উদ্দিন আহমদ কামরানের নাম ঘোষণা করেন তখন দলীয় প্রধান শেখ হাসিনাসহ সকলেই তাঁকিয়ে ছিলেন আসাদ উদ্দিনের দিকে। তখন এক প্রশংসনীয় ঘটনার জন্ম দেন আসাদ। কামরানের নাম ঘোষণার সাথে সাথেই তিনি চেয়ার থেকে উঠে কামরানকে বুকে টেনে নেন।

মনোয়নের দৌড়ে প্রতিপক্ষ দু’জন দলের সিদ্ধান্তের পর এমন আচরণ দলীয় প্রধানসহ উপস্থিত সকলের নজর কারে। তাৎক্ষনিক আসাদ উদ্দিনের এই আচরণ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দের প্রশংসা কুড়ায়।

সভায় উপস্থিত একধিক নেতা সিলেটভিউকে জানান- কামরানের নাম ঘোষণার পর আসাদ যখন তাকে বুকে জড়িয়ে ধরেন তখন উপস্থিত সকলে তাজ্জব হন। মনোনয়নের প্রতিপক্ষকে এত সহজে মেনে নেওয়ার বিষয়টি সভা শেষে উপস্থিত নেতৃবৃন্দের আলোচনার বিষয় হয়ে দাড়ায়। কেন্দ্রীয়-স্থানীয় সকল নেতৃবৃন্দই এর প্রশংসা করেন এবং তাকে স্বাগত জানান।

এরপর সভা শেষে আসাদকে ডেকে নেন শেখ হাসিনা।

সিলেটভিউ২৪ডটকম/২৩ জুন ২০১৮/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.