আজ মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে ১৫ জনকে জরিমানা ও কারাদন্ড

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-২৩ ১৬:২৯:৪৫

সিলেট :: সিলেটে ১৫ জন মাদক সেবনকারীকে জরিমানা ও বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করে র‌্যাব এর ভ্রাম্যমান আদালত। এ সময় মাদক সেবনকারীদের নিকট থেকে ২০ গ্রাম গাঁজা উদ্ধার করে ধ্বংস করে মাদক সেবীদের সিলেট জেলা কারাগারে প্রেরন করা হয়।

শনিবার র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৯ এর সিনিয়র এএসপি সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মাঈন উদ্দিন চৌধুরী জানান, এসএমপি’র কোতয়ালী এবং দক্ষিণ সুরমা থানা এলাকায় মাদক বিরোধী বিশেষ মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে র‌্যাব-৯। অভিযানে অবৈধ মাদক রাখা ও সেবন করার অপরাধে শুক্রবার রাত সাড়ে ১১টায় ১৫ জন মাদক সেবনকারীকে জরিমানা ও বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করে র‌্যাব এর ভ্রাম্যমান আদালত।

জরিমানা ও বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রাপ্তরা হলেন, হবিগঞ্জ জেলার দুলিয়াখাল এলাকার আনজর আলীর ছেলে হারুন মিয়া (৩২)। তাকে ৩ দিনের কারাদন্ড প্রদান করা হয়। সিলেট জেলার মোগলাবাজারের গোটাটিকর এলাকার মো. বুবেল মিয়ার ছেলে মো. ইমরান হোসেন (৩৫)। তাকে ১ মাসের কারাদন্ড প্রদান করা হয়। সুনামগঞ্জের জেলার দিরাই উপজেলার আনোয়ারপুর এলাকার কেরামত আলীর ছেলে মো. আমিন উদ্দিন (৩০)। তাকে ১ মাসের কারাদন্ড প্রদান করা হয়। সিলেট জেলার দক্ষিণ সুরমার লাউয়াই এলাকার আব্দুল্লার ছেলে মো. সুমন (২৮)। তাকে ২৫ দিনের কারাদন্ড প্রদান করা হয়। নেত্রকোনা জেলার সাতারাঙ্গি এলাকার আব্দুল জায়েদ এর ছেলে মিজানুর রহমান (২২)। তাকে ৩ দিনের কারাদন্ড প্রদান করা হয়। নোয়াখালী জেলার মাইজদী উপজেলার গ্রামটেয়ারহাট এলাকার সোলায়মান এর ছেলে মো. রিপন (১৮)। তাকে ৭ দিনের কারাদন্ড প্রদান করা হয়। সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার মামুন নগর এলাকার কাসেম মিয়া এর ছেলে মো. শামীম মিয়া (৩০)। তাকে ১ মাসের কারাদন্ড প্রদান করা হয়। সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার হোসেনপুর এলাকার সুবাদ আলীর এর ছেলে মো. রাশিদুল (৩২)। তাকে ১৫ দিনের কারাদন্ড প্রদান করা হয়। সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার গইচ্চা এলাকার বোরহান উদ্দিনের এর ছেলে মো. আইন উদ্দিন (৩৫)। তাকে ১ মাসের কারাদন্ড প্রদান করা হয়। সুনামগঞ্জ জেলার সদর উপজেলার বদ্দারচর এলাকার মৃত সফিক মিয়ার এর ছেলে মো. শিপলু মিয়া (১৮)। তাকে ২০ দিনের কারাদন্ড প্রদান করা হয়। সিলেট জেলার দক্ষিণ সুরমার হেতিমগঞ্জ এলাকার মৃত আমির আলীর ছেলে মো. মেহেদী হাসান (২৫)। তাকে ২০ দিনের কারাদন্ড প্রদান করা হয়। সুনামগঞ্জ জেলার দিরাই  উপজেলার হোসেনপুর এলাকার মৃত ইসলাম আলীর এর ছেলে মো. আবুল কালাম (৩০)। তাকে ১ মাসের কারাদন্ড প্রদান করা হয়। সুনামগঞ্জ জেলার তাহেরপুর উপজেলার খুয়াজপুর এলাকার মৃত আনছার আলীর এর ছেলে মো. শাহ আলম (৩৫)। তাকে ৭ দিনের কারাদন্ড প্রদান করা হয়। বি-বাড়ীয়া জেলার নবীনগর উপজেলার মুক্তারামপুর এলাকার হারুন মিয়ার ছেলে মো. শাহজালাল মিয়া (৩৫)। তাকে ৭ দিনের কারাদন্ড প্রদান করা হয়। ওহিদুর রহমান শামীম (২৫) তাকে ৫ হাজার টাকা জরিমানাকরা হয়।

সিলেটভিউ২৪ডটকম/২৩ জুন ২০১৮/ডেস্ক/ইআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন