আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

পাঁচ মনোনয়নপ্রত্যাশীকে কামরানের ‘ধন্যবাদ’

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-২৪ ০০:২৪:৫১

নিজস্ব প্রতিবেদক :: সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ থেকে মেয়র পদে মনোনয়নপ্রত্যাশী ছিলেন ছয়জন। কিন্তু ‘কপাল খুলেছে’ একজনের। সেই একজন হলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান।

ঢাকায় গণভবনে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার সভাপতিত্বে সিলেট আওয়ামী লীগের নিয়ে এক বৈঠকে কামরানকে মেয়র প্রার্থী হিসেবে ঘোষণা দেয়া হয়। এই ঘোষণা আসে গত শুক্রবার বিকেলে।

এরপর শনিবার বিকেলে সিলেটে ফিরেন কামরান। সড়কপথে সিলেটে ফেরার পর কামরানকে শুভেচ্ছা জানায় যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা।

ওই সময় কামরান বলেন, ‘বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা যখন আমাকে মনোনয়ন দিলেন, এরপরই মনোনয়নপ্রত্যাশী অপর পাঁচ নেতা আমাকে সমর্থন দিয়েছেন। দলীয় সিদ্ধান্তের প্রতী শ্রদ্ধাশীল হয়ে তারা উদার মানসিকতার পরিচয় দিয়েছেন। তাদেরকে ধন্যবাদ।’

প্রসঙ্গত, সিলেট সিটি নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, যুগ্ম সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, যুগ্ম সম্পাদক ও সাবেক কাউন্সিলর ফয়জুল আনোয়ার, শিক্ষাবিষয়ক সম্পাদক ও টানা তিনবারের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ এবং সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম।

সিলেটভিউ২৪ডটকম/২৪ জুন ২০১৮/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন