Sylhet View 24 PRINT

সিলেট সিটি নির্বাচনে ‘ব্রাজিল-আর্জেন্টিনা’ লড়াই!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-২৪ ০০:৩৪:৩৭

পিংকু ধর :: বাংলাদেশে ফুটবল বিশ্বকাপ মানেই ব্রাজিল আর আর্জেন্টিনা। দেশের প্রায় ৭০ শতাংশ মানুষ এই দল দুটির সমর্থক। ব্রাজিল আর আর্জেন্টিনা বিশ্বকাপে যতোক্ষণ টিকে থাকে, ততোক্ষণ উন্মাদনায় মাতেন এ দেশের ফুটবলপ্রেমীরা।

এবারের বিশ্বকাপেও দল দুটিকে নিয়ে উন্মাদনার শেষ নেই। চলতি বিশ্বকাপ ফুটবলের ফাইনালে উঠতে হলে কঠিন পরীক্ষা পাড়ি দিতে হবে ব্রাজিল ও আর্জেন্টিনাকে। হয়তোবা ১৫ জুলাই ফাইনাল ম্যাচের আগেই বিদায় নিতে পারে দুটি দল। কিন্তু সিলেট সিটি করপোরেশন নির্বাচনে এই প্রতিদ্বন্দ্বিতার রেশ রয়ে যাবে ৩০ জুলাই পর্যন্ত। নির্বাচনের মূল লড়াইয়ে ‘ব্রাজিল-আর্জেন্টিনা’ প্রতিদ্বন্দ্বিতার ছাপ নিয়ে মাঠে নেমেছেন বদর উদ্দিন আহমদ কামরান ও আরিফুল হক চৌধুরী।

আগামী ৩০ জুলাই সিলেট সিটি করপোরেশনের মূল লড়াইয়ে অবতীর্ণ হচ্ছেন আওয়ামী লীগ কামরান ও বিএনপি মনোনীত প্রার্থী আরিফ। সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান আর্জেন্টিনার সমর্থক। অন্যদিকে ব্রাজিল দলের সমর্থক বর্তমান মেয়র ও বিএনপি মনোনীত প্রার্থী আরিফুল হক চৌধুরী। তাই বিশ্বকাপ ফুটবলের লড়াই ১৫ জুলাই শেষ হয়ে গেলেও ‌সিসিক নির্বাচনে এই দুই প্রতিদ্বন্দ্বি প্রার্থীর মধ্যকার ‘ব্রাজিল-আর্জেন্টিনা’র লড়াই সিলেটে টিকে থাকবে ৩০ জুলাই পর্যন্ত।

এর আগে সিটি নির্বাচনের তফসিল ঘোষণার দিনই ফুটবল মাঠে মুখোমুখি হন কামরান ও আরিফ। সিলেট জেলা স্টেডিয়ামে ব্রাজিল ও আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠির হয়ে প্রীতি ম্যাচের নেতৃত্ব দেন তারা দুইজন। সেদিনের প্রীতি ম্যাচে হারতে হয়নি কাউকেই। তবে ৩০ জুলাই ভোটের মাঠে মূল লড়াইয়ে জয়ের আনন্দ কিংবা পরাজয়ের বেদনায় ভাসতে হবে একজনকে।

সেই একজন কে?
জানা যাবে ভোটের পরে!

সিলেটভিউ২৪ডটকম/২৪ জুন ২০১৮/পিডি/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.