Sylhet View 24 PRINT

আসাদ উদ্দিনের বাসায় নেতাকর্মীদের ঢল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-২৪ ০১:০৮:৩০

নিজস্ব প্রতিবেদক :: ঢাকায় আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভায় যোগদান শেষে শনিবার রাতে সিলেটে পৌছেছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী আসাদ উদ্দিন আহমদ।

শনিবার রাতে তিনি মিরবক্সটুলাস্থ বাসায় পৌছার আগেই বাসায় ভিড় করেন দলীয় নেতাকর্মীরা। রাত ১১টার দিকে তিনি পৌছালে তাকে উষ্ণ অভ্যর্থনা জানান সিলেটের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবকলীগের কয়েক শতাধিক নেতৃবৃন্দ। এসময় বিভিন্ন ধরনের শ্লোগান দিতে থাকেন।

আসাদ উদ্দিন আহমদ সিটি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন না পাওয়ায় নেতাকর্মীদের কয়েকজন আবেগপ্রবণ হয়ে পরেন।

এসময় নেতাকর্মীদের অভ্যর্থনার জবাবে আসাদ উদ্দিন বলেন- দীর্ঘদিন ধরে আপনারা আমাকে সহযোগিতা করছেন মেয়র পদে নির্বাচন করার জন্য, আপনাদের কাছে আমি কৃতজ্ঞ। কিন্তু আমি দল থেকে মনোনয়ন না পাওয়ায় নির্বাচনে অংশ নেব না। দলের মনোনয়ন না পেলেও দলীয় প্রধান, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার যে ভালোবাসা আমি পেয়েছি, সেটি আমার রাজনৈতিক জীবনের শ্রেষ্ঠ অর্জন।

তিনি আরও বলেন- এখন আর আমাদের ঘরে বসে থাকার সময় নেই। জননেত্রী শেখ হাসিনা আমাদের প্রার্থী ঠিক করে দিয়েছেন। এখন রাত-দিন শ্রম দিয়ে আমাদের এই প্রার্থীকে বিজয়ী করতে হবে। আমাদের মনে রাখতে হবে এখানে ব্যক্তি বড় নয়, নৌকা আমাদের অস্তিত্ব।

উল্লেখ্য, সিলেট সিটিসহ তিন সিটি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীদের নাম শুক্রবার ঘোষণা করা হয়েছে। শুক্রবার বিকালে মনোনয়ন বোর্ডের সভা শেষে সন্ধ্যায় আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার উপস্থিতিতে আগত তৃণমুলের নেতাদের সামনে দলের প্রার্থী ঘোষণা করেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সভায় সিলেট সিটিতে আওয়ামী লীগের মনোনয়ন পান সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।

তবে, মনোনয়ন না পেলেও খুব সহজেই শেখ হাসিনা মনোনিত প্রার্থীকে বুকে টেনে নেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

সিলেটভিউ২৪ডটকম/২৪ জুন ২০১৮/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.