Sylhet View 24 PRINT

প্রথম পর্বেই সাড়া জাগালো ‘সিলেটভিউ ভোটের কথা’

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-১০ ২২:৩০:৪৪

জ্যেষ্ঠ প্রতিবেদক :: সিলেট সিটি নির্বাচনকে সামনে রেখে দেশের উত্তর-পূর্বাঞ্চলের সর্বাধিক পঠিত অনলাইন নিউজ পোর্টাল সিলেটভিউ২৪ডটকম’র আয়োজনে ‘সিলেটভিউ-সাকের অটো ব্রিকস্ ভোটের কথা’ শীর্ষক সরাসরি টকশোর প্রথম পর্ব সম্পন্ন হয়েছে। মঙ্গলবার রাত ৮টায় এই পর্বটি সরাসরি সম্প্রচার করা হয় সিলেটভউয়ের ফেসবুক পেইজে।

বিশেষ এই টকশোর প্রথম পর্বই ব্যাপক সাড়া জাগিয়েছে সিলেটজুড়ে। এমনকি যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, কানাডা, ফ্রান্স, ইতালি, আরব আমিরাত, সৌদি আরব, মালয়েশিয়াসহ বিভিন্ন দেশ থেকে প্রায় সাড়ে ১১ হাজার ফেসবুক ব্যবহারকারী এই টকশো সরাসরি দেখেছেন।

‘সিলেটভিউ-সাকের অটো ব্রিকস্ ভোটের কথা’ শীর্ষক টকশোর প্রথম পর্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের উপদফতর সম্পাদক ও সাবেক ছাত্রনেতা জগলু চৌধুরী, মহানগর আওয়ামী লীগের শিক্ষাবিষয়ক সম্পাদক ও কাউন্সিলর আজাদুর রহমান আজাদ এবং মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী।

দৈনিক শুভ প্রতিদিন’র অ্যাসাইনমেন্ট এডিটর আমিনুল ইসলাম রোকনের সঞ্চালনায় টকশোতে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন অতিথিরা।

আওয়ামী লীগ নেতা জগলু চৌধুরী বলেন, ‘আওয়ামী লীগ গণমানুষের দল, কামরান গণমানুষের নেতা। তিনি যখন মেয়র ছিলেন, তখন নগরীর উন্নয়নে কাজ করেছেন। মেয়র না থাকাকালেও তিনি নগরবাসীর সুখে-দুঃখে পাশে ছিলেন। নগরবাসী তাকে ভালোবাসেন। তাই উন্নয়নের প্রতীক নৌকাকে ৩০ জুলাইয়ের ভোটে নির্বাচিত করবেন নগরবাসী।’

বিএনপি নেতা মিফতাহ সিদ্দিকী বলেন, ‘মেয়র থাকাকালে আরিফুল হক চৌধুরী প্রায় ২৯ মাস কারাগারে ছিলেন। ষড়যন্ত্রমূলক মামলায় তাকে কারাগারে বন্দি করে রাখা হয়। প্রায় দুই বছরের মতো সময় মেয়রের দায়িত্ব পালন করেন আরিফ। এই স্বল্প সময়েই তিনি নগরীর উন্নয়নে ব্যাপক কাজ করেছেন। আরিফ মাত্র দুই বছরে যে কাজ করেছেন, কামরান তা প্রায় ১৮ বছর দায়িত্ব থাকাকালে করতে পারেননি।’

মিফতাহ সিদ্দিকীর এমন বক্তব্যের প্রেক্ষিতে কাউন্সিলর আজাদুর রহমান আজাদ বলেন, ‘আপনার কাছে যদি টাকা থাকে, তবে আপনি ব্যয়বহুল রেস্টুরেন্টে যাবেন, টাকা না থাকলে স্বল্পব্যয়ের রেস্টুরেন্টে যাবেন। আরিফ সাহেব বর্তমান আওয়ামী লীগ সরকারের কাছ থেকে টাকা পেয়েছেন। সরকার সিলেট নগরীর উন্নয়নে টাকা দিতে বৈষম্য করেনি। টাকা পেয়েছেন বলেই আরিফ উন্নয়ন কাজ করাতে পেরেছেন। কিন্তু বিএনপি সরকার ক্ষমতায় থাকাকালে কামরান যখন মেয়র ছিলেন, তখন টাকা বরাদ্দ ছিল অপ্রতুল।’

সিসিকের এবারের নির্বাচনে ২০নং ওয়ার্ড থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন আজাদ। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী মিঠু তালুকদার শেষমুহুর্তে মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। এ জন্য মিঠু তালুকদারকে ধন্যবাদ জানান আজাদ।

প্রসঙ্গত, ‘সিলেটভিউ-সাকের অটো ব্রিকস্ ভোটের কথা’ শীর্ষক টকশো প্রতিদিন রাত ৮টায় সিলেটভিউয়ের ফেসবুক পেইজ  www.facebook.com/sylhetview24/ এ দেখা যাবে।

সিলেটভিউ২৪ডটকম/১০ জুলাই ২০১৮/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.