আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

সিলেট মহানগর বিএনপির ‘ভারপ্রাপ্ত’ সাধারণ সম্পাদক সাদেক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-১০ ২৩:০৬:৫৬

নিজস্ব প্রতিবেদক ::  সিলেট মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দ্বায়িত্ব পেয়েছেন প্রথম যুগ্ম সম্পাদক আজমল বখত সাদেক। বদরুজ্জামান সেলিম সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক পদ থেকে বহিষ্কার হওয়ায় দলের গঠনতন্ত্র অনুযায়ী এখন থেকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দ্বায়িত্ব পালন করবেন আজমল বখত সাদেক।

মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন সিলেটভিউকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও দলের স্বার্থবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত থাকার’ অভিযোগে আজ মঙ্গলবার বিকেলে বদরুজ্জামান সেলিমকে বহিষ্কার করেছে বিএনপি। গঠনতন্ত্র অনুযায়ী পরবর্তী কোন সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত সিলেট মহানগর বিএনপির প্রথম যুগ্ম সম্পাদক আজমল বখত সাদেকই ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক।

আজমল বখত সাদেক এর আগেও বেশ কয়েকবার বদরুজ্জামান সেলিমের অনুপস্থতিতে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দ্বায়িত্ব পালন করেন। সাংগঠনিক কার্যক্রম সফলভাবে সম্পন্নের জন্য আজমল বখত সাদেক সিলেট মহানগর বিএনপির নেতাকর্মীর সহযোগিতা কামনা করেছেন।

এদিকে আজমল বখত সাদেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দ্বায়িত্ব পেয়েছেন এমন খবরে সিলেট বিএনপির নেতাকর্মী তাকে অভিনন্দন জানান।

উল্লেখ্য, সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিমকে বিএনপি থেকে বহিষ্কার করা হয়েছে। ‘দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও দলের স্বার্থবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত থাকার’ অভিযোগে আজ মঙ্গলবার বিকেলে তাকে বহিষ্কার করেছে বিএনপি। বিএনপির সহ-দফতর সম্পাদক মো. তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বদরুজ্জামান সেলিমকে বহিষ্কারের বিষয়টি জানানো হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১০ জুলাই ২০১৮/শাদিআচৌ/এমকে-এম  

শেয়ার করুন

আপনার মতামত দিন