Sylhet View 24 PRINT

মিসবাহ সিরাজের সাথে সাক্ষাত করলেন কাউন্সিলর প্রার্থী তাজ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-১১ ১৬:১০:৫২

সিলেট :: ১০নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী, সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রশাসনিক পরিচালক মো. তারেক উদ্দিন তাজ নির্বাচনী প্রতীক পেয়েছেন (ঠেলাগাড়ি)।

প্রতীক পেয়েই তিনি ছুটে গিয়েছেন তার মামা বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, মহাত্মা গান্ধী বোর্ড অব ট্রাস্টিজের ট্রাস্টিজ অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজের কাছে। মিসবাহ সিরাজ তাকে দোয়া করে বলেন, ১০নং ওয়ার্ড  আওয়ামী লীগ সরকারের ডিজিটাল উন্নয়ন থেকে বঞ্চিত। এই ওয়ার্ডে তরুণ উদ্যমী প্রয়োজন। দীর্ঘদিন থেকে ১০নং ওয়ার্ডে নিষ্টার সাথে কাজ করে যাচ্ছ। জনগণ তোমার কাজের মূল্যায়ন করবে।

এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু জাহিদ, মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এডভোকেট শামছুল ইসলাম, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শামছুল ইসলাম, মহানগর শ্রমীক লীগের সাধারণ সম্পাদক নাজমুল আলম রুমেল, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আব্দুল হাই হাদী, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নিজাম উদ্দিন।

এবিষয়ে কাউন্সিলর প্রার্থী মো. তারেক উদ্দিন তাজ বলেন, মিসবাহ উদ্দিন সিরাজ শুধু আমার মামা বা অভিভাবক নন, তিনি সিলেটের আওয়ামী পরিবারের অভিভাবক ও বটবৃক্ষ। তৃণমূল নেতা কর্মীর শেষ আশ্রয়স্থল। আমার রাজনৈতিক পথ চলা, প্রেরণা, জনগণের পাশে দাড়ানো সব তারই নির্দেশনা। তাই আমি প্রতীক পেয়ে আমার শিকড়ের কাছে ছুটে যাই এবং দোয়া নিই। মামা আমাকে বলেছেন ঠেলাগাড়ি গরীব মেহনতি মানুষের প্রতীক, আর তুমি গরীব মেহনতি মানুষের পাশে থেকেছ দীর্ঘদিন থেকে, তারা অবশ্যই তোমার কাজের মূল্যায়ন করবে ।

সিলেটভিউ২৪ডটকম/১১ জুলাই ২০১৮/প্রেবি/এক


সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.