আজ শনিবার, ৩০ মার্চ ২০২৪ ইং

কোম্পানীগঞ্জের বিভিন্ন গ্রামে শামীম আহমদের ত্রাণ বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-১১ ১৮:৩৩:২৯

সিলেট:: উজান থেকে নেমে আসা ঢলে প্লাবিত সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার নিন্মাঞ্চল। পানি নামছে ধীরে ধীরে। কিন্তু বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষেরা এখনো মানবেতর দিনযাপন করছেন। রাস্তা-ঘাটসহ বাড়ি-ঘর বানের পানিতে ডুবে যাওয়ায় বেকার সময় পার করছেন শ্রমিকরা। অনেকের ঘরেও নেই খাবার। অসহায় বন্যার্তদের মানুষের পাশে দাঁড়িয়েছেন উপজেলার পশ্চিম ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী শামীম আহমদ।
অব্যাহত ত্রাণ বিতরণ কর্মসূচির অংশ হিসেবে বুধবার দিনব্যাপী উপজেলার উত্তর রনিখাই ইউনিয়নের ৪, ৮ ও ৯নং এবং ২ নং পুর্ব ইসলামপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে বন্যার্তদের মাঝে ত্রাণ সহায়তা হিসেবে নগদ অর্থ তুলে দেন।
তিনি ৫ নং উত্তর রনিখাই ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের রনিখাই গ্রামের বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে আর্থিক অনুদান তুলে দেন।

তিনি উত্তর রনিখাই ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বতুমারা গ্রাম ৯ নং ওয়ার্ডের দিঘলবাখ গ্রাম, বেতমুড়া  গ্রাম, ডিসকীবাড়ী  গ্রাম, ফেদারগাওঁ গ্রাম ৮ নং ওয়ার্ডের মনুরপার গ্রাম, দুই শতাধিক বন্যার্তদের মাঝে আর্থিক অনুদান বিতরণ এবং ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন।
এছাড়াও ২ নং পুর্ব ইসলামপুর ইউনিয়নের শিমুলতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ৯ নং ওয়ার্ডের শিমুলতলা গ্রাম, নোয়াগাওঁ গ্রামে দুই শতাদিক পরিবারে বন্যার্তদের মাঝে ত্রাণ সহায়তা হিসেবে নগদ অর্থ তুলে দেন।

চেয়ারম্যান পদপ্রার্থী শামীম আহমদ বলেন, ‘আমি সবসময় অসহায় মানুষদের পাশে সেবা করে এসেছি। আগামী দিনগুলোতেও আমি মানুষের সেবা করে যেতে চাই। মানুষের ভালোবাসা নিয়ে বেঁচে থাকতে চাই। একারণে সবসময় অসহায় জনসাধারণের সহায়তায় কাজ করে যাচ্ছি। তিনি বন্যার্তদের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের আহবান জানান।

সিলেটভিউ২৪ডটকম/ ১১ জুলাই ২০১৮/ প্রেবি/ এএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন