Sylhet View 24 PRINT

বড়লেখায় বন্যার্ত ৪০০ পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-১১ ২০:১৭:৩৩

বড়লেখা প্রতিনিধি :: মৌলভীবাজারের বড়লেখা উপজেলার তালিমপুর ইউনিয়নের বন্যার্ত ৪০০ পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (১১ জুলাই) বিকেলে বড়লেখা পলোয়ানবাড়ি অ্যাসোসিয়েশন ইউএসএ’র উদ্যোগে এ ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

বন্যার্ত প্রত্যেক পরিবারকে ৪ কেজি করে চাল ও আটা, দুই কেজি করে আলু এবং খাবার স্যালাইন ও মশার কয়েল দেওয়া হয়েছে। বিতরণ উপলক্ষে হাকালুকি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত সভায় তালিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিদ্যুৎ কান্তি দাসের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর।

তালিমপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসানের সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন, জেলা ছাত্রলীগের সহসভাপতি সুমন আহমেদ, বড়লেখা পলোয়ানবাড়ি অ্যাসোসিয়েশন ইউএসএ’র সদস্য আবুল কালাম ও তারেক হাসনাত, উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক গৌছ উদ্দিন শুভ, পৌর ছাত্রলীগের সভাপতি ছিদ্রাতুল কাদের আবির ও জ্যেষ্ঠ সহসভাপতি সাইবুর রহমান, বড়লেখা ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেন, তালিমপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আক্তদির আলী ও সাধারণ সম্পাদক সঞ্জয় কুমার দাস, বড়লেখা সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিকু দে, তালিমপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শিপু লাল দাস প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১১ জুলাই ২০১৮/প্রেবি/আআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.