Sylhet View 24 PRINT

লাটিম মার্কার পক্ষে ৪ নম্বর ওয়ার্ডবাসী ঐক্যবদ্ধ: কয়েছ লোদী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-১১ ২০:২৬:২২

সিলেট :: সিসিক নির্বাচনে কাউন্সিলর পদপ্রার্থী রেজাউল হাসান কয়েছ লোদী বলেছেন, একটি আদর্শ ওয়ার্ড গঠনের লক্ষে লাটিম মার্কার পক্ষে ৪নং ওয়ার্ডবাসী আজ ঐক্যবদ্ধ।  এলাকার যেখানে যাচ্ছি সেখানে মানুষের ভালোবাসায় ও দোয়ায় সিক্ত হচ্ছি। আমি মনে করি আগামী ৩০ জুলাই সিসিকের ৪নং ওয়ার্ডবাসীর জনসাধারণ লাটিম মার্কার পক্ষে রায় দেবেন। 
তিনি বলেন, আধ্যাত্মিক নগরী সিলেটে ৪নং ওয়ার্ড হচ্ছে একটি আদর্শ ওয়ার্ড। এই ওয়ার্ডকে আরো উন্নত করে গড়ে তুলতে হলে দলমত নির্বিশেষে এলাকার সর্বস্তরের অংশগ্রহণ প্রয়োজন। ওয়ার্ডের সামাজিক, সাংস্কৃতিক শক্তিকে পুনরায় প্রতিষ্ঠিত করে তুলতে সকলের কাছে আহবান জানান তিনি।

রেজাউল হাসান কয়েছ লোদী বুধবার দুপুরে সিসিক এর ৪নং ওয়ার্ড হাউজিং এস্টেট এলাকায় গণসংযোগ শেষে এসব কথা বলেন।

এসময় তিনি আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনকে সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে সবার সহযোগিতা কামনা করেন। রেজাউল হাসান কয়েছ লোদী ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণসহ ব্যবসায়ীবৃন্দের সঙ্গে গনংসংযোগ করেন।
এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন লুৎফুর রহমান, চেরাগ আলী, নজীব আলী, তাহের আলী, মাহমুদুর রহমান, কামরান আহমেদ, সাকের আহমেদ, রফি আহমেদ, সাবা চৌধুরী, এমদাদুল হক সামু, ওমর মাহবুব, ফাহিম খান, ইফতেখার বখত মজুমদার, আবেদ, আলভী আহমেদ, ছামিউল লোদী, জাহিদ হাসান পাভেল, মাকিন আহমেদ, জামি বখত মজুমদার, মাহমুদ ইয়াসিন, শরিফ আহমেদ ও ব্যবসায়ী জুনেদ আহমদসহ ৪নং ওয়ার্ডের সর্বস্তরের নাগরিক।

সিলেটভিউ২৪ডটকম/১১ জুলাই ২০১৮/ প্রেবি/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.