আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

বিশ্বনাথে শিক্ষিকার টাকা ও স্বর্ণালংঙ্কার ছিনতাই

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-১১ ২০:২৮:৩৫

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে বিদ্যালয়ে যাওয়ার পথে ছিনতাইর শিকার হয়েছেন উপজেলার ‘খাইয়া-খাইড়-ধীতপুর-মকরম আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের’ ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিক অঞ্জলী রাণী চক্রবর্তী। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সদর ইউনিয়নের ধীতপুর এলাকায় এঘটনা ঘটে।ছিনতাইকারীরা স্কুল শিক্ষিকার স্বর্ণালংঙ্কার ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

জানা গেছে, প্রতিদিনের ন্যায় বুধবার সকালেও ধীতপুর গ্রামস্থ নিজ বসতবাড়ী থেকে বিদ্যালয়ে যাওয়ার জন্য বের হন শিক্ষিকা অঞ্জলী রাণী চক্রবর্তী। বাড়ি থেকে বের হয়ে বিদ্যালয়ে যাওয়ার জন্য ধীতপুরে রাস্তায় গাড়ির অপেক্ষায় দাঁড়িয়ে ছিলেন। রাস্তায় দাঁড়িয়ে থাকা অবস্থায় একটি মোটর সাইকেল যোগে ৩ জন ছিনতাইকারী এসে শিক্ষিকার সামনে দাঁড়ায়। এসময় ছিনতাইকারীরা শিক্ষিকাকে মারধর করে তার সঙ্গে থাকা স্বর্ণালংঙ্কার, নগদ টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যায়।

ছিনতাইয়ের শিকারহ হওয়া শিক্ষিকা অঞ্জলী রাণী চক্রবর্তী বলেন, প্রতিদিনের ন্যায় বাড়ি থেকে বিদ্যালয়ে যাওয়ার জন্য বের হয়ে বাড়ি অদূরে রাস্তা গাড়ির জন্য অপেক্ষা করছিলাম। এসময় মোটর সাইকেল যোগে ৩ জন ছিনতাইকারী আমার গলায় তাকে স্বর্ণের চেইন ও ব্যাগে থাকা টাকা ছিনিয়ে নিয়ে যায়।

বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের ছয়ফুল হক বলেন, বিশ্বনাথে এখন ছিনতাই বৃদ্ধি পেয়েছে। ঘন ঘন ছিনতাইয়ের ঘটনা সংগঠিত হওয়ায় জনমনে এক অজানা আতংক বিরাজ করছে। তাই দ্রুত ছিনতাইকারীদের আইনের আওতায় আনার জন্য পুলিশের সু-দৃষ্টি এবং এলাকাবাসীকে স্বজাগ দৃষ্টি রাখার আহবান করেন।

ছিনতাইয়ের ঘটনার সত্যতা স্বীকার করেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম বলেন, অভিযোগ পেলে এব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। তবে ছিনতাইকারীদের গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১১ জুলাই ২০১৮/পিবিএ/আআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন