Sylhet View 24 PRINT

ধর্ষক খলিল 'মামু' পলাতক: কানাইঘাটের সেই শিশুর জবানবন্দি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-১১ ২১:২৪:৫৯

নিজস্ব প্রতিবেদক :: কানাইঘাটের ধর্ষিত ১০ বছরের শিশুর জবানবন্দি গ্রহন করেছেন আদালত।

বুধবার (১১ জুলাই) দুপুরে সিলেট জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নারী ও শিশু নির্যাতন আইনের ২২ ধারায় শিশুটির জবানবন্দী গ্রহন করেন ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান।

মেয়েটির অভিভাবকরা জানিয়েছেন জবানবন্দিতে সে জানিয়েছে, গত ২৫ জুন তাকে ধর্ষণ করে তার চাচার শ্যালক খলিল উল্লাহ (২৫)। সে কানাইঘাট উপজেলার কানাইঘাট ইউনিয়নের নিজচাউড়া গ্রামের আব্দুস শুকুরের পুত্র।

ঘটনার দিন খলিল মেয়েটির বাড়িতে বেড়াতে এসেছিল। বিকালে আম নিয়ে মেয়েটিকে তার চাচীর ঘরে যাওয়ার জন্য ডাক দেয় খলিল। অবুঝ শিশুটি ওই ঘরে গেলে খলিল তাকে ধর্ষণ করে। ঘটনার সময় বাড়িতে কেউ ছিলেন না। ধর্ষণের পর মেয়েটির মার গলা শুনে খলিল দ্রুত পালিয়ে যায়।

এরপর শিশুটিকে কানাইঘাট থানায় নিয়ে যাওয়া হলে পুলিশ তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠায়।

সেখানে ৫দিন চিকিৎসার পর ১ জুলাই মেয়েটিকে ছাড়পত্র দেওয়া হয়। এ ঘটনায় ২৮ জুন কানাইঘাট থানায় একটি মামলা দায়ের (১৮-২৮/০৬/২০১৮) করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা এ এস আই সঞ্জিত কুমার রায় জানিয়েছেন, ঘটনার পর থেকে আসামী খলিল উল্লাহ পলাতক। আমরা তার অবস্থান নির্নয় ও গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

উল্লেখ্য, মেয়েটির বাড়ি কানাইঘাট উপজেলার ২নং লক্ষ্মীপ্রসাদ ইউনিয়নে।

সিলেটভিউ/১১ জুলাই ২০১৮/এক/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.