Sylhet View 24 PRINT

কাউন্সিলর প্রার্থী মখলিছুর রহমান কামরানের নির্বাচনী কার্যালয় উদ্বোধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-১১ ২১:৪৩:০৮

সিলেট :: সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ০৯নং ওয়ার্ডের কাউন্সিলর পদে ঠেলাগাড়ি প্রতীক নিয়ে প্রার্থী হয়েছেন বর্তমান কাউন্সিলর ও সাবেক ভারপ্রাপ্ত মেয়র মো. মখলিছুর রহমান কামরান।

বুধবার বিকাল ৫টায় নগরীর মদিনা মার্কেটস্থ বাঘবাড়ী রোর্ড এলাকায় এক দোয়া মাহফিলের মাধ্যমে নির্বাচনী কার্যালয় উদ্ভোধন করা হয়েছে। 

উদ্ভোধনী অনুষ্ঠানে নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি আবুল হোসেন হেনার সভাপতিত্বে মাওলানা নজির আহমদ‘র পরিচালনায় মখলিছুর রহমান কামরান বলেন, সুখে দুঃখে সব সময় এলাকাবাসীর পাশে ছিলাম বর্তমানেও আছি। আপনাদের মাহা-মূল্যবান ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য ০৯নং ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রার্থী হয়েছে।

আপনাদের ভোটের মাধ্যোমে পুনরায় নির্বাচিত হলে ৯নং ওয়ার্ডের সার্বিক উন্নয়নে জন্য অঙ্গিকারবদ্ধ। আপনাদের সন্তান হিসেবে আজীবন আপনাদের পাশে থেকে কাজ করতে চাই। ওয়ার্ডবাসী আমাকে আগামী ৩০ শে জুলাই ঠেলাগাড়ি মার্কায়  ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করার জন্য ওয়ার্ডেবাসীসহ  সকলের প্রতি আহ্বান জানান।

এদিকে ৯নং ওয়ার্ডবাসীর সকলের উপস্থিতে মখলিছুর রহমান কামরানে নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি হিসাবে আবুল হোসেন হেনাকে দায়ীত্ব দেওয়া হয়।

সিলেটভিউ২৪ডটকম/১১ জুলাই ২০১৮/প্রেবি/আআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.