Sylhet View 24 PRINT

জনতার ভালবাসায় বাস প্রতীক বিজয়ের পথে এগোবে: সেলিম

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-১১ ২২:২৩:০৮

সিলেট :: আসন্ন সিলেট সিটি নির্বাচনে ‘নাগরিক কমিটি’ মনোনীত মেয়র পদপ্রার্থী, রাজনীতিবিদ বদরুজ্জামান সেলিম বলেছেন, ‘আমার রাজনীতির প্রধান নীতিই ছিল জনকল্যাণ। আমার পথ চলার প্রেরণার উৎস হচ্ছে জনগণের ভালবাসা। আমার এলাকাবাসী ও নগরীর সবকটি ওয়ার্ডের শুভাকাংখী ও শুভানুধ্যায়ীদের ভালবাসা ও উদ্দীপনা আমাকে কাঙ্খিত বিজয় অর্জনে প্রেরণা জোগাবে। জনতার ভালবাসায় আমার বাস প্রতীক বিজয়ের পথে এগিয়ে যাবে ইন শা আল্লাহ।’

তিনি বুধবার আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে নগরীর ঐতিহ্যবাহী শাহী ঈদগাহ এলাকায় তাঁর প্রধান নির্বাচনী কার্যালয় উদ্ধোধন অনুষ্ঠানে উপরোক্ত কথা বলেন। উদ্বোধনের পূর্বে কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন শাহী ঈদগাহ হাজারীবাগ জামে মসজিদের ইমাম মাওলানা মুহিবুর রহমান মিঠিপুরী।

আনুষ্ঠানিক উদ্বোধন করেন ঐতিহাসিক শাহী ঈদগাহ জামে মসজিদের সেক্রেটারি শোয়েব আহমদ। এলাকার মুরব্বী মানিক মিয়ার সভাপতিত্বে ও সাইস্তা মিয়ার পরিচালনায় প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে নগরীর ২৭টি ওয়ার্ডের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ ছাড়াও বিভিন্ন  শ্রেণিপেশার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- মুরব্বী আব্দুন নুর, এনাম আহমদ, ইলিয়াস মানিক, ওয়াহিদুজ্জামান রানা, সমাজসেবী আমিনুর রশীদ খোকন, লিটন আহমদ, জিল্লুর রহমান মনি, আব্দুল করিম জোনাক প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১১ জুলাই ২০১৮/ আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.