Sylhet View 24 PRINT

জিন্দাবাজারে মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর গণসংযোগ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-১১ ২৩:০০:১৪

সিলেট :: বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী গণসংযোগ করেছেন। বুধবার বিকেল থেকে রাত পর্যন্ত তিনি নগরীর জিন্দাবাজার এলাকায় গণসংযোগ করেন। প্রচারণাকালে সাধারণ ভোটাররা স্বতঃস্ফুর্তভাবে জোট প্রাথীকে সমর্থন জানায়।

এসময় ২০ দলীয় জোট সমর্থিত প্রার্থী আরিফুল হক চৌধুরী বলেন, ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। জিন্দাবাজার এলাকায় দ্বিতীয় দিনের শেষ বেলায় প্রচারণাকালে এ মন্তব্য করেন তিনি।

আরিফুল হক চৌধুরী বলেন, নির্বাচনী প্রচার-প্রচারণায় আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা চাই। সুষ্ঠু নির্বাচন হলে বিজয় আমাদের সুনিশ্চিত। জনগণ আজ আমাদের পক্ষে রাস্তায় নেমে এসেছে। জনগণকে পাশে থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, নির্বাচনে বিজয়ী হতে পারলে সিলেট নগরীকে আধুনিক ও সকলের বাসযোগ্য একটি নগরী হিসেবে গড়ে তুলব। আরিফ বলেন, আমি আপনাদের সন্তান। আপনাদের কাছে দোয়া চাই। আপনাদের পাশে থাকতে চাই। আপনারাও আমার পাশে থাকুন।

তিনি আরো বলেন, আমি কথায় নয়, উন্নয়নে বিশ্বাসী বলেই সবার কাছে নিজের কথাগুলো বলতে ও অন্যদের কথা শুনতে এসেছি। অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে নগর উন্নয়নে রায়ের প্রতিফলন ঘটাতে চাই বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি। জিন্দাবাজার এলাকার বিভিন্ন বিপনী বিতান, মার্কেট ও শপিং মল এলাকায় নির্বাচনী প্রচারের সময় আরিফুল হক চৌধুরী সাথে এসব এলাকার ব্যবসায়ী সমিতির নেতারা ছাড়াও সর্বস্থরের ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/১১ জুলাই ২০১৮/প্রেবি/আআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.