Sylhet View 24 PRINT

মেয়র প্রার্থী তাহেরের গণসংযোগ ও মতবিনিময়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-১১ ২৩:০৮:০৭

সিলেট :: সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র পদপ্রার্থী এহছানুল হক তাহের বুধবার দুপুর থেকে বিকাল সিটি কর্পোরেশনের ২৬ নং ওয়ার্ডের কদমতলী থেকে শুর করে চাঁদনীঘাট, ঝালোপাড়া এলাকায় জনসাধারণের সাথে গণসংযোগ ও মতবিনিমিয় করেন।

এ সময় তিনি সকলের কাছে দোয়া কামনা করে বলেন, মাদকমুক্ত শহর গড়তে এবং সব ধরনের অপকর্ম শহর থেকে দূর করার জন্য কাজ করবো। জন সাধারণের যাতে রাস্তা ঘাটে কোনো ধরনের অশান্তি না হয় কিংবা ছিনতাই কারীর হাতে না পড়তে হয় তার লক্ষ্যে প্রয়োজনীয় ও কার্যকরী ব্যবস্থা নেবো। সিলেটের বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে আমি জড়িত আছি এবং তাদের কে সাথে নিয়ে আমি এই সিলেট শহরকে নতুন করে নতুন মুখে সাজিয়ে তুলবো। আপনাদের ভালোবাসার মাধ্যমে হরিণ মার্কায় মহামূল্যবান ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দেবেন বলে আশা করছি।
এসময় তিনি একটি সুন্দর পরিচ্ছন্ন নগরী গড়ে তুলার জন্য আহবান জানান। সাথে সাথে সাধারণ মানুষের কল্যাণ কামনা করেন তিনি।

গণসংযোগ ও মতবিনিময়কালে জনসাধনের সাথে গনসংযোগ ও মতবিনিময় কালে আলমগীর রিয়াদ, হুমায়ুন রশীদ চৌধুরী, মিজানুর রহমান রুমন, মুসলেহ উদ্দিন চৌধুরী মিলাদ, মিজানুর রহমান মিজান, শরীফ আহমদ চৌধুরী, মোহাম্মদ আলী, নরুল হোসেন, সাজ্জাদ হোসেন, নুর মোহাম্মদ সাজু, দীপক মোদক বিলু, বিজিত চন্দ্র, মকবুল চৌধুরীসহ প্রায় অর্ধশতাধিক সাংগঠনিক ও বিভিন্ন পেশার লোকজন উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/১১ জুলাই ২০১৮/প্রেবি/আআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.