Sylhet View 24 PRINT

সাবেক ছাত্রনেতাদের আলোচনায় জমজমাট ‘ভোটের কথা’

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-১১ ২৩:৪৬:৩২

নিজস্ব প্রতিবেদক :: সিলেট সিটি নির্বাচনকে সামনে রেখে দেশের উত্তর-পূর্বাঞ্চলের সর্বাধিক পঠিত অনলাইন নিউজ পোর্টাল সিলেটভিউ২৪ডটকম’র আয়োজনে ‘সিলেটভিউ-সাকের অটো ব্রিকস্ ভোটের কথা’ শীর্ষক সরাসরি টকশোর দ্বিতীয় পর্ব সম্পন্ন হয়েছে। বুধবার রাত ৮টায় এই পর্বটি সরাসরি সম্প্রচার করা হয় সিলেটভউয়ের ফেসবুক পেইজে।

‘সিলেটভিউ-সাকের অটো ব্রিকস্ ভোটের কথা’ শীর্ষক টকশোর দ্বিতীয় পর্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি এমদাদ রহমান এবং সিলেট জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল কাইয়ুম।

দৈনিক শুভ প্রতিদিন’র অ্যাসাইনমেন্ট এডিটর আমিনুল ইসলাম রোকনের সঞ্চালনায় টকশোতে আসন্ন সিটি নির্বাচনের নিজেদের দলীয় প্রার্থী এবং কর্মকান্ড নিয়ে নিয়ে আলোচনা করেন সাবেক এই দুই ছাত্রনেতা।

সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও বর্তমানে জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ রহমান বলেন, ‘সিলেটে জয় নিয়ে খুদ বেশী চিন্তিত নয় আওয়ামী লীগ। কেননা, আওয়ামী লীগের প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান সিলেটে ‘জনতার মেয়র’ হিসেবে পরিচিত। একাধিক মনোনয়নপ্রত্যাশী থাকলেও আওয়ামী লীগের কেউ দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে বিদ্রোহী প্রার্থী হন নি। নৌকার পক্ষে আওয়ামী লীগ এবং অঙ্গসংগঠনের নেতারা ঐক্যবদ্ধ আছেন।’

বিএনপির অবস্থা সম্পর্কে তিনি বলেন- ‘নির্বাচনের আগেই বিএনপির প্রার্থীকে দলের মধ্যে যুদ্ধ করতে হচ্ছে। তাঁর বিপক্ষে অবস্থান নিয়ে প্রার্থী হয়েছেন আরো দুজন। একজন সরাসরি দলের, অন্যজন জোটের শক্তিশালী সরিক দলের। ফলে, দলের অনৈক্য কাটিয়ে উঠতেই তিনি ব্যর্থ হয়েছেন। দলের কোন্দলই বিএনপির জন্য শংকার কারণ’।

সিলেট জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল কাইয়ুম বলেন- ‘সিলেটের মেয়র আরিফুল হক চৌধুরী একজন কাজপাগল মানুষ। যতদিন মেয়রের চেয়ারে বসতে পেরেছেন ততদিন সকাল থেকে রাত পর্যন্ত তিনি এই নগরীর জন্যই কাজ করেছেন। যার সাক্ষী এই নগরীর বাসিন্দারা। তাই, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হলে বিএনপির প্রার্থী আরিফুল হক চৌধুরীর বিজয় সুনিশ্চিত’।

সিলেট ছাত্রদলের মধ্যে চলমান দ্বন্দ প্রসঙ্গে কাইয়ুম বলেন- ‘ভোটের মাঠে এই দ্বন্দ ক্ষতিকারক হবেনা। দু’পক্ষ ইতোমধ্যে ধানের শীষের পক্ষে প্রচারণা শুরু করে দিয়েছে। দু’পক্ষ আলাদাভাবে প্রচারণা চালাবে’।

প্রসঙ্গত, ‘সিলেটভিউ-সাকের অটো ব্রিকস্ ভোটের কথা’ শীর্ষক টকশো প্রতিদিন রাত ৮টায় সিলেটভিউয়ের ফেসবুক পেইজ www.facebook.com/sylhetview24/ এ দেখা যাবে।

সিলেটভিউ২৪ডটকম/১১ জুলাই ২০১৮/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.