আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

সিলেটে এক দোকানে সব পণ্য নিয়ে এল 'আগোরা'

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-১২ ০২:১১:২৫

নিজস্ব প্রতিবেদক :: একসময় মাছ-মাংস কি সবজি, মসলা কিংবা গৃহস্থালি পণ্য কেনার ক্ষেত্রে বাসাবাড়ি সংলগ্ন বা কাছের বাজারগুলোই ছিল একমাত্র ভরসা। সময়ের সাথে সাথে,

নিত্য প্রয়োজনীয় সব পণ্য এক ছাদের নিচে, নির্ধারিত মূল্য আর যথাযথ মানের আশ্বাস নিয়ে, পরিবর্তিত আর্থ-সামাজিক প্রেক্ষাপটে সুপার শপগুলো ক্রমশ জনপ্রিয় হচ্ছে এখন।

সিলেটে সুপার শপ কয়েকবছর আগে থেকেই যাত্রা শুরু করলেও এবার দেশের সুনামধন্য সুপারশপ 'আগোরা' তাদের শাখা নিয়ে এসেছে সিলেটে। রহিম আফরোজ সুপারস্টোরস লিমিটেডের আগোরার সিলেট আউটলেট প্রথমবারের মত নগরীর সুবিদ বাজার ফাজিলচিস্ত এলাকায় উদ্বোধন হয়।

উদ্বোধন উপলক্ষ্যে শতাধিক পণ্যের উপর বিভিন্ন ধরণের ছাড়ের সুযোগ দিয়েছে সুপারশপটি। ফলে উদ্বোধনের পর থেকেই ক্রেতারা ভিড় করছেন সিলেটে আগোরা'র প্রথম আউটলেটে। রাস্তার পাশেই সুবিশাল এই আউটলেট কয়েক হাজার পণ্য দিয়ে সাজিয়েছেন সংশ্লিষ্টরা।

এই সুপার শপে ক্রেতারা পাবেন ঝাড়ু বা ঝুল ঝাড়ন থেকে শুরু করে তৈজসপত্র, মানে হাড়ি-কুড়ি, বাসন পেয়ালা, ষ্টেশনারী জিনিসপত্রসহ যাবতীয় নিত্যপ্র্যোজনীয় আইটেম।

উদ্বোধনকালে আগোরার চেয়ারম্যান নিয়াজ রহিম আগোরার সার্থক পথ চলার জন্য সকলের সহযোগিতা এবং দোয়া কামনা করে বলেন- নিরাপদ পণ্য বিক্রয় এবং সেরা গ্রাহক সেবার যে মানদণ্ড আগোরা তৈরি করেছে, ভবিষ্যতে সেই মানকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আগোরা প্রতিশ্রুতিবদ্ধ। আগোরার এই নতুন আউটলেটের উদ্বোধন উপলক্ষে আগামী এক সপ্তাহব্যাপী সকল গ্রাহকদের জন্য চলবে ১ হাজার ২ শত এর বেশি পণ্যের উপর আকর্ষণীয় মূল্যছাড়।

একসময় সুপারশপগুলো নিয়ে মানুষের ধারণা ছিল সাধারণ বাজারের চেয়ে এগুলোতে দাম অনেক বেশী। কিন্তু আস্তে আস্তে সেই ধারণা থেকে মানুষ বেরিয়ে এসেছে। বর্তমান সময়ে দেখা যায় বিভিন্ন ধরনের অফার আর মূল্যছাড় থাকায় বাজারের চেয়ে কম খরচেই সুপারশপগুলো থেকে বাজার করছেন ক্রেতারা। এক ছাদের নিচে নিত্য প্রয়োজনীয় সব পণ্য, নির্দিষ্ট মূল্য আর যথাযথ মানের আশ্বাস নিয়ে যাত্রা শুরু করা সুপার শপগুলো ক্রমে মানুষের কাছে পছন্দের বিকল্প হয়ে উঠছে।

বুধবার বিকালে আগোরায় বাজার করতে আসা এক ক্রেতা বলেন- পরিবারের স্বামী-স্ত্রী দুজনই চাকরি করেন। ফলে দিনের শুরুর বাজারের কাজটি তাদের করতে হয় বিকেলে বা সন্ধ্যায়। সারাদিন কাজ করে দরদাম করার হাঙ্গামায় আর যেতে চান না। তাই এখানে এসেছেন বাজার করতে।

তিনি বলেন সিলেটে আগোরার এটি প্রথম আউটলেট। সিলেটের বাইরের আত্মীয়-স্বজনদের কাছে শুনেছি এখানে কোয়ালিটি মেনটেইন করা হয়, সেই বিশ্বাস থেকেই এসেছি। তাছাড়া আমরা তো খুব ব্যস্ত জীবনযাপন করি, ফলে সময় মত মানে সকালে বাজারটা করা হয় না। তাই ঝামেলা এরাতে এখানে বাজার করতে এসেছি।

সিলেটভিউ২৪ডটকম/১২ জুলাই ২০১৮/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন