আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

সিলেটে ডিজিটাল প্রিন্টিং ব্যবসায়ী সমিতির সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-১৭ ১৫:২৩:২৫

সিলেট :: সিলেট ডিজিটাল প্রিন্টিং ব্যবসায়ী সমিতির উদ্যোগে এক জরুরী সভা সোমবার বেলা ২টায় মির্জা জাঙ্গালস্থ সমিতির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সিলেট ডিজিটাল প্রিন্টিং ব্যবসায়ী সমিতির আহবায়ক এ্যাডলিংকের পিযুষ কান্তি পুরকায়স্থের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- এ্যাডফামের্র মিছবাহুর রহমান, কে.বি এ্যাডের ফণি ভ‚ষণ দাস, ওয়ান সাইনের আনোয়ার হোসাইন, এ্যাড ল্যান্ডের সুধাংশু শেখর দাস টিটু, রিভার্স সাইনের এস.আই শরীফ, রিয়্যাল সাইনের বদরুল ইসলাম, সাইন ভ্যালির খয়রুল আহমদ, মাহাদি ডিজিটাল সাইনের জাহাঙ্গীর আলম, থীম প্রোডাকশনের সালেহ আহমদ, রয়্যাল এ্যাডের মাহফুজ আহমদ প্রমুখ।

সভায় বক্তারা ডিজিটাল ব্যানার এর উপর সরকার আরোপিত বিধি-নিষেধ বিষয়ে বিস্তারিত আলোচনা  করা হয়।

সভা শেষে সংগঠনের উপস্থিত সদস্যগণ দরখাস্ত সহ সিলেট সিনিয়র আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে রিটার্নিং অফিসার আলিমুজ্জামান এর সাথে সাক্ষাত করে ব্যবসায়ীদের ক্ষতির দিক সমূহ তুলে ধরেন এবং এই বিষয়ে সরকারের সহযোগিতা কামনা করেন।

রিটার্নিং অফিসার আলিমুজ্জামান ব্যবসায়ীদের অভিযোগ ধৈর্য্য সহকারে শোনেন। তিনি ব্যবসায়ীদের আশস্থ করে বলেন, নির্বাচন কমিশন কর্তৃক নির্ধারিত সাইজে ডিজিটাল প্রিন্টিং এর মাধ্যমে পোস্টার, ফেস্টুন তৈরী করতে কোন বাধা-নিষেধ নেই।

সিলেটভিউ২৪ডটকম/১৭ জুলাই ২০১৮ প্রেবি/ইআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন