আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

ওসমানীতে বক্তব্যের সুযোগ না পেয়ে স্বেচ্ছাসেবকলীগ নেতাদের হামলা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-১৭ ১৫:২৯:৪৯

জ্যেষ্ঠ প্রতিবেদক :: বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে (সিওমেক) নার্সেস এসোসিয়েশন সিওমেক শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেকের উপর হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুরে ওসমানী মেডিকেল কলেজে স্বেচ্ছাসেবকলীগ নেতা সুজন ও সাব্বিরের নেতৃত্বে এ হামলা চালানো হয়।

নার্সেস এসোসিয়েশনের উদ্যোগে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের সমর্থনে আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্যের সুযোগ না দেয়ায় সভা শেষ করার পর অতিথিরা মঞ্চ ত্যাগ করার পর এ হামলা চালানো হয়।

এর আগে নার্সেস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেকের পরিচালনায় ও হাসপাতালের সেবা তত্ত্বাবধায়ক শিউলি আক্তারের সভাপতিত্বে মতবিনিময় সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ শফিকুর রহমান চৌধুরী, মেয়রপদপ্রার্থী বদরউদ্দিন আহমদ কামরান, সাবেক নারী সংসদ সদস্য জেবুন্নেসা হক।

হামলা ও মারধোরের সময় হাসপাতালের নার্স ও কর্মীরা এগিয়ে আসলে হামলাকারী স্বেচ্ছাসেবকলীগ নেতারা পালিয়ে যান। অন্যদিকে হামলার খবর পেয়ে আবার মেডিকেলে ফিরে আসেন বদরউদ্দিন আহমদ কামরান। তিনি আহতাবস্থায় সাদেককে দেখে যান। বিষয়টি খোঁজখবর নেন। এসময় তার সাথে অন্যান্য নেতাকর্মীরাও ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/ ১৭ জুলাই ২০১৮/ শাদিআচৌ/ এমইউএ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন