আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

নির্বাচিত হলে বিনা পয়সায় নগরভবনে চাকরি দেবেন কামরান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-১৮ ২১:৫৭:০২

নিজস্ব প্রতিবেদক :: আবারো মেয়র নির্বাচিত হলে সিলেট সিটি করপোরেশনে বিনা পয়সায় গরীব আর অসহায়দের চাকরির ব্যবস্থা করবেন বলে জানিয়েছেন বদর উদ্দিন আহমদ কামরান।

আজ বুধবার সন্ধ্যায় সিলেট নগরীর টিলাগড় পয়েন্টে তার প্রথম নির্বাচনী জনসভায় তিনি এ অঙ্গীকার করেছেন। তিনি আরো বলেন, মেয়র পদে এটাই হয়তো আমার শেষ নির্বাচন, আমি আর কখনো আপনাদের কাছে আমার জন্য ভোট চাইতে আসবোনা। আপনারা আমাকে খালি হাতে ফিরিয়ে দেবেন না। তিনি নগরবাসীর কাছে শেষবারের মতো ভোট ভিক্ষা চান।
জনসভায় তিনি আরো বলেন, শুধু ড্রেন আর ফুটপাত মেরামত করলেই মেয়রের দায়িত্ব শেষ হয়না। মেয়র হতে হলে নগরবাসীর সকল সুখ-দুঃখের কথা শুনতে হবে। সিলেটের মানুষ কখনো ব্যক্তিগত কাজ নিয়ে নগরভবনে যান না, তারা যান এলাকার, পাড়া-মহল্লার উন্নয়নের আবদার নিয়ে। কিন্তু নগরবাসীর এসব আবদার এখন আর কেউ শুনতে চান না, তাদের অপমানিত হয়ে নগরভবন থেকে ফিরে আসতে হয়।

জনসভার প্রধান অতিথি আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেন, আর ছয় মাস পরেই আবারো আওয়ামী লীগ ক্ষমতায় আসবে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে উন্নয়নের অভাব হবে না, তাই নগরবাসী সেই কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত হতে ভুল করবেন না। তারা নৌকার প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানকেই নির্বাচিত করবেন। কামরানকে নির্বাচিত করলে সিলেটের উন্নয়ন হবে, মানুষের উন্নয়ন হবে।

বুধবার সন্ধ্যা ৬টার দিকে ২০ ও ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে শুরু হওয়া কামরানের প্রথম নির্বাচনী জনসভায় প্রধান বক্তা ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী। তিনি বলেন, কামরান ভাই মাটি ও মানুষের নেতা। তিনি সারা বাংলাদেশে সৎ ও বিনয়ী নেতা হিসেবে পরিচিত। তার কাছ থেকে কোনো মানুষ কখনো কষ্ট পায়নি, তার ঘরের দরজা সবার জন্য খোলা থাকে। তাকে আবারো নির্বাচিত করে আওয়ামী লীগের উন্নয়নকে প্রত্যেক মানুষের ঘরে ঘরে পৌছে দিতে হবে।

আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য মো. ছানাওরের সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদ ডা. রোকেয়া সুলতানা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশফাক আহমদ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, ওয়াকার্স পার্টি জেলা সভাপতি কমরেড আবুল হোসেন, যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শামছুল ইসলাম, শিক্ষা সম্পাদক আজাদুর রহমান আজাদ, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক এড. রনজিৎ সরকার, জেলা শ্রমিকলীগের সভাপতি এজাজুল হক এজাজ, জেলা যুবলীগ নেতা এড. আফছর আহমদ।

২১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমাইল মাহমুদ সুজনের পরিচালনায় জনসভায় আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ-সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা বক্তব্য রাখেন।

এর আগে বিকেল থেকেই কামরানের প্রথম নির্বাচনী জনসভায় ২০ ও ২১নং ওয়ার্ড আওয়ামী লীগসহ এম.সি কলেজ ও সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেতাকর্মীরা মিছিল নিয়ে জনসভায় যোগ দেন।
সিলেটভিউ/১৮ জুলাই ২০১৮/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন