আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

সেলিমের বাসায় আরিফসহ বিএনপির প্রতিনিধি দল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-১৯ ০১:৪৩:৪৫

নিজস্ব প্রতিবেদক :: সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির (বহিষ্কৃত) বিদ্রোহী প্রার্থী বদরুজ্জামান সেলিমের বাসায় গিয়েছেন বিএনপির কেন্দ্রীয় প্রতিনিধি দল। বিএনপি মনোনিত প্রার্থী আরিফুল হকের প্রচারণার কাজে সিলেটে এসে বুধবার রাতে সেলিমের বাসায় যান দলের চেয়ারপার্সনের উপদেষ্টা আমান উল্লাহ আমান এবং কেন্দ্রীয় সদস্য নাজিম উদ্দিন আলম।

বুধবার রাত ১০টার দিকে সেলিমের বাসায় গিয়ে তারা তার মায়ের সাথে কুশল বিনিময় করেন এবং বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। আলোচনার একপর্যায়ে নির্বাচন নিয়ে কথা উঠলে সেলিমকে নির্বাচন থেকে সরে যাওয়ার জন্য অনুরোধ করেন কেন্দ্রীয় নেতারা। তারা বলেন- তুমি দলের লোক, তোমাকে দলে ফিরিয়ে আনতেই আমরা এসেছি।

এসময় বিএনপির প্রার্থী আরিফুল হক চৌধুরীও সেলিমের বাসায় উপস্থিত হন। তখন তিনিও বদরুজ্জামান সেলিমকে নির্বাচনের ব্যপারে অনুরোধ করেন। কিন্তু, সেলিম নির্বাচনের ব্যপারে তাদেরকে কোন সিদ্ধান্ত জানান নি।

পরে একসাথে সেলিমের বাসায় রাতের খাবার খেয়ে ১২টার দিকে বেরিয়ে আসেন আরিফসহ বিএনপি নেতারা।

এ ব্যপারে বদরুজ্জামান সেলিম বলেন- আমান উল্লাহ আমান এবং নাজিম উদ্দিন আলমের সাথে আমার দীর্ঘদিনের সম্পর্ক। রাজনৈতিক সম্পর্কের পাশাপাশি তাদের সাথে আমার পারিবারিক সম্পর্ক তৈরী হয়েছে। আজ তারা সিলেটে এসেছেন তাই রাতের খাবার খেতে আমার বাসায় আসেন। এসময় আরিফুল হক চৌধুরীও উপস্থিত হন। আলাপকালে তারা আমাকে নির্বাচন থেকে সরে যাওয়ার জন্য অনুরোধ করেন। কিন্তু আমি সেটি করতে পারব না বলে তাদের জানিয়ে দিয়েছি। আমি নির্বাচন করছি, এটাই ফাইনাল।

সিলেটভিউ২৪ডটকম/১৯ জুলাই ২০১৮/শাদিআচৌ/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন