আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে রাষ্ট্রপতির যাত্রাবিরতি, আ. লীগ নেতাদের সাক্ষাত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-১৯ ১২:৫৬:২২

জ্যেষ্ঠ প্রতিবেদক ::  রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ যুক্তরাজ্যে স্বাস্থ্য পরীক্ষা শেষে দেশে ফিরছেন আজ বৃহস্পতিবার। দেশে ফিরার পথে তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে কিছু সময় যাত্রাবিরতি করেন।

রাষ্ট্রপতিকে বহনকারী ফ্লাইটটি সকাল ৯ টা ২৫ মিনিটে সিলেট ওসমানী বিমানবন্দরে অবতরণ করে। পরে বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে তিনি ঘন্টাব্যাপী অবস্থান করেন। এসময় কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ রাষ্ট্রপতির সাথে সৌজন্য সাক্ষাত করেন।
রাষ্ট্রপতির সাথে সৌজন্য সাক্ষাতকালে ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য ও মহানগর আওয়ামী লীগ সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী,সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, সিলেট মহানগর আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক সৈয়দ শামীম আহমদ, শিক্ষা সম্পাদক ও সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অ্যাডভোকেট শামসুল ইসলাম প্রমুখ।

রাষ্ট্রপতির ডেপুটি প্রেস সচিব (ডিপিএস) আবুল কালাম আজাদ জানান, বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ভিভিআইপি ফ্লাইটে ১২ দিনের চিকিৎসা সফর শেষে বুধবার রাতে রাষ্ট্রপতি আবদুল হামিদ ঢাকার উদ্দেশে লন্ডন ত্যাগ করেন।

রাষ্ট্রপতি মুরফিল্ডস আই হাসপাতালে চোখের চিকিৎসা এবং বুপা ক্রমওয়েল হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য গত ৭ জুলাই লন্ডনের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন।

রাষ্ট্রপতি (৭৪) দীর্ঘদিন ধরে গ্লুকোমায় ভুগছেন। জাতীয় সংসদের স্পিকার থাকার সময় থেকেই তিনি লন্ডনে তার স্বাস্থ্য পরীক্ষা করে আসছেন।

সিলেটভিউ২৪ডটকম/ ১৯ জুলাই ২০১৮/ শাদিআচৌ/ ডিজেএস/ এমইউএ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন