আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

সিলেট বিজ্ঞান ও প্রযুক্তি কলেজ শিক্ষার্থীদের উল্লাস

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-১৯ ১৬:১৬:১৩

সিলেট :: প্রতিষ্ঠার প্রথম বছর থেকে সিলেট বিজ্ঞান ও প্রযুক্তি কলেজ  বাজিমাত করে আসছে এবারের এইচ এস সি ২০১৮ পরীক্ষায় সাফল্যের রেকর্ড গড়েছে মিরের ময়দানস্থ সিলেট বিজ্ঞান ও প্রযুক্তি  কলেজ। তাই এ ফলাফলে শিক্ষার্থীদের মধ্যে বিরাজ করেছে উল্লাস আর উদ্যমী উৎসব। শিক্ষার্থী আর অভিভাবকরা সন্তোষ প্রকাশ করেছেন প্রাপ্ত ফলাফলে। এবারের এইচএসসি পরীক্ষায় সিলেট বিজ্ঞান ও প্রযুক্তি কলেজ শতভাগ সাফল্য অর্জন করেছে। 

২০১৮ তে শিক্ষার্থীরা এই অসাধারণ কৃতিত্বের সাফল্যের বাজিমাত দেখিয়েছে। বৃহস্পতিবার কলেজ প্রাঙ্গনে এক আড়ম্বরপূর্ণ পরিবেশে কলেজের অধ্যক্ষ মু, রহমান বুলবুল এ ফলাফল ঘোষণা করেন। এ কলেজে মোট ১২১ জন শিক্ষার্থী  অংশ নিয়ে এর মধ্যে জিপিএ ৫ পেয়েছে ১ জন তার নাম  আবু জাফর উবায়দুল্লাহ।  তাছাড়া জিপিএ ৪এর উর্দ্ধে পেয়েছেন ৮৭ জন জন। ফলাফলে সন্তুষ্ট হয়ে শিক্ষার্থী ও অভিভাবকরা কলেজের ব্যতিক্রমী ও প্রযুক্তি ভিত্তিক পাঠদান পদ্ধতির প্রশংসা করেন। 
কলেজটির প্রতিষ্ঠাতা  চেয়ারম্যান মো. মুহিবুর রহমান বলেন, সিলেটের প্রথম পূর্ণাঙ্গ বিজ্ঞান কলেজ হিসেবে এ কলেজের পথচলা। তিনি বলেন, মুহিবুর রহমান ফাউন্ডেশন শিক্ষার্থীদের সাফল্যের পথ শাণিত করে দেয় সর্বোচ্চ আন্তরিকতা দিয়ে। তিনি সকল শিক্ষার্থী কৃতকার্য হওয়ায় শিক্ষার্থী ও অভিভাবকদের অভিনন্দন জানিয়েছেন। 
ফলাফল প্রদানের সময় উপস্থিত ছিলেন সিলেট কমার্স কলেজের রেক্টর মো. শামসুর রহমান  মুহিবুর রহমান ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক ফরিদ আহমদ  প্রভাষক আফজাল হুসাইন. এ কে,এইচ জেসন, চৌধুরী ফাহিম দাউদ কোরইশী আবুল হাসনাত হাসান, সোয়েব আহমদ চৌধুরী,  জোবায়ের, লিয়াকত আলী  মোর্শেদা আক্তার  মো. কামরুজ্জামান,মো, সোলায়মান আহমদ প্রমুখ।
উল্লেখ্য যে, প্রতিষ্ঠার পর থেকেই সিলেট কমার্স কলেজ শতভাগ পাস সহ সিলেট শিক্ষাবোর্ড বরাবরই মেধা তালিকায় স্থান করে আসছে। এর মধ্যে ২০০৯ সালে বোর্ডে প্রথম স্থান অধিকার করে সকলের নজর কাড়ে এ কলেজটি। মুহিবুর রহমান ফাউন্ডেশন পরিচালিত সিলেট কমার্স কলেজ ইতোমধ্যে দেশের অন্যতম এবং সিলেটের প্রথম ডিজিটাল ক্যাম্পাস হিসেবে স্বীকৃতি পেয়েছে।
সিলেটভিউ২৪ডটকম/১৯ জুলাই ২০১৮/ইআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন