আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

জকিগঞ্জে হুইপ সেলিম উদ্দিনকে গণসংবর্ধনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-১৯ ২১:০৫:৩২

জকিগঞ্জ প্রতিনিধি :: জাতীয় সংসদের বিরোধীদলীয় হুইপ ও জাতীয় পার্টির আর্ন্তজাতিক উপদেষ্টা সেলিম উদ্দিন এমপিকে গণসংবর্ধনা দিয়েছে জকিগঞ্জ পৌরসভা জাতীয়পাটি। বৃহস্পতিবার বিকেলে জকিগঞ্জ শহরের এমএ হক চত্বরে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে সেলিম উদ্দিন এমপি বলেন, আমি মানুষের ভাগ্যের উন্নয়নে কাজ করতে বিশ্বাসী। এ আসনের সংসদ সদস্য হওয়ার পর গ্রামেগঞ্জে, শিক্ষাপ্রতিষ্ঠানে অকল্পনীয় উন্নয়ন কর্মকান্ড করেছি। ইতিমধ্যে জকিগঞ্জ-কানাইঘাটের মানুষের অনেক প্রাণের দাবী বাস্তবায়ন করা হয়েছে। এখনো জকিগঞ্জ-কানাইঘাটের অনেক এলাকায় উন্নয়নমূলক প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। জকিগঞ্জ-কানাইঘাট উপজেলা মডেল উপজেলায় রূপান্তরিত করতে কাজ করে যাচ্ছি। আগামীতেও এই অবহেলিত জনপদের খাদিম হিসেবে কাজ করতে চাই।

তিনি জাতীয় পার্টির নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, জাতীয়পার্টি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে পার্টিকে গণমানুষের সংগঠনে পরিণত করতে হবে। গণমানুষের ভাগ্য উন্নয়নে জাতীয় পার্টি কাজ করছে। সাধারণ মানুষের কল্যাণে রাজনীতি করতে হবে। জাতীয় পার্টি উন্নয়ন ও সমৃদ্ধির রাজনীতি করে। আগামী নির্বাচনে জাতীয়পার্টি এককভাবে ক্ষমতায় আসতে তৃণমূল পর্যায়ে জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের কার্যক্রম আরো গতিশীল করতে তিনি পার্টির নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

পৌরসভা জাতীয় পার্টির সভাপতি ও সাবেক পৌর মেয়র আব্দুল মালেকের সভাপতিত্বে ও যুবসংহতি নেতা তাজুল ইসলামের উপস্থাপনায় তিনি আরো বলেন, যোগাযোগ ব্যবস্থা থেকে শুরু করে বিদ্যুতায়ন, শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন মূলক কর্মকান্ড এগিয়ে চলছে। সুরমা ও কুশিয়ারা নদী ভাঙ্গন রোধে বড় আকারের প্রকল্প হাতে নেয়া হয়েছে। শিক্ষার উন্নয়নে নতুন নতুন একাডেমিক ভবন নির্মাণ, বন্যার্ত মানুষের আশ্রয়ের জন্য ফ্লাড সেন্টার নির্মাণ করা হচ্ছে। প্রতিটি সংসদ অধিবেশনে আমি আমার নির্বাচনী এলাকার মানুষের সমস্যার কথা তুলে ধরে যাচ্ছি। সেই সাথে মন্ত্রণালয়ে দায়িত্বপ্রাপ্ত মন্ত্রীদের সাথে যোগাযোগের মাধ্যমে জকিগঞ্জ-কানাইঘাটের মানুষের অধিকার আদায়ে আমি প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। এ আসনের মানুষের খাদিম হয়ে কাজ করার সময় দলমত নির্বিশেষে সবাই আমাকে সহযোগিতা করে যাচ্ছেন। এজন্য আমি সকলের কাছে চির কৃতজ্ঞ। আগামী দিনে সুযোগ পেলে জকিগঞ্জ-কানাইঘাটের আরো উন্নয়ন করবো।

সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সিলেট জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি বাহার খন্দকার, সহ-সভাপতি আব্দুস শহিদ লস্কর বশির, নাজমুল ইসলাম, মহানগর যুব সংহতির সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান প্রমূখ। এছাড়াও উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী বক্তব্য রেখেছেন ও উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে পার্টির বিভিন্ন শাখার নেতাকর্মীরা ক্রেস্ট, সম্মাননা স্মারক প্রদান করে হুইপ সেলিম উদ্দিন এমপিকে।

সিলেটভিউ/১৯ জুলাই ২০১৮/আহাতা/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন