Sylhet View 24 PRINT

সিলেট কিডনি ফাউন্ডেশনের যাত্রা শুরু শুক্রবার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-১৯ ২১:১৪:১৯

সিলেট :: সিলেটে কিডনি ফাউন্ডেশনের যাত্রা শুরু হচ্ছে।

শুক্রবার (২০ জুলাই) বিকেলে সাবেক তত্ত্বাধায়ক সরকারের উপদেষ্টা রাশেদা কে চৌধুরী ও কিডনি ফাউন্ডেশন বাংলাদেশের সভাপতি অধ্যাপক হারুন উর রশীদ উপস্থিত থেকে এর উদ্বোধন করবেন।

সিলেট নগরীল শাহজালাল উপশহরের ডি বøকে মেইন রোডে মাল্টিপ্ল্যান শাহজালাল সিটির সৈয়দ প্লাজায় বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে উদ্বোধনী অনুষ্ঠান। এতে বিশেষ অতিথি থাকবেন, বাংলাদেশ ডায়াবেটিক সমিতির সভাপতি অধ্যাপক এ কে আজাদ খান, সাবেক অর্থসচিব ড এ কে আব্দুল মুবিন, ব্রাকের ভাইস চেয়ারম্যান ড মোশতাকুর রাজা চৌধুরী, বিএমএর মহাসচিব ডা. ইহতেশামুল হক চৌধুরী, মাল্টিপ্ল্যান শাহজালাল সিটির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সৈয়দ মুন্সেফ আলী, সুরমা পেট্রোলিয়াম ও সিলটিভির চেয়ারম্যান জুবায়ের আহমদ চৌধুরী, কিডনি ফাউন্ডেশন বাংলাদেশের সম্পাদক অধ্যাপক মুহিবুর রহমান ও ব্যবস্থাপনা পরিচালক তিনি ফেরদৌস রশিদ। সভাপতিত্ব করবেন, কিডনি ফাউন্ডেশন সিলেটের সভাপতি এনজিও ব্যক্তিত্ব জেহীন আহমদ ও স্বাগত বক্তব্য রাখবেন, সম্পাদক কর্নেল (অব) মোহাম্মদ আব্দুস সালাম বীরপ্রতীক।

শুরুতে অস্থায়ী ঠিকানায় কিডনি ফাউন্ডেশন চিকিৎসা কার্যক্রম চালাবে। পরে নিজস্ব জমিতে পূর্ণাঙ্গ কিডনি হাসপাতাল প্রতিষ্ঠা করা হবে।

সিলেটভিউ/১৯ জুলাই ২০১৮/প্রেবি/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.